শ্রীপুরে ভ্রাম্যমান আদালত সেজে প্রতারণা আটক-৫

Slider গ্রাম বাংলা


শ্রীপুর(গাজীপুর): প্রাইভেট গাড়িতে টিভির স্টিকার লাগিয়ে ভ্রাম্যমান আদালত সেজে প্রতারণা করার সময় জনতার হাতে আটক হয়েছেন ৫ ব্যক্তি। হোটেলের খাবারে ব্যাঙ রয়েছে অভিযোগ এনে প্রতারণা করা হয়।

শ্রীপুর থানা জানায়, গত ২৯ শে জুন ২০২০ তারিখ শ্রীপুরের মাওনা বিসমিল্লাহ খাবার হোটেলে খাবারের সাথে ব্যাঙ আছে মর্মে মিথ্যা অপবাদ দিয়ে মোবাইল কোর্টের মাধ্যমে সাজা প্রদান করার ভয় দেখিয়ে সিএনএন বাংলা টিভি স্টিকার লাগানো একটি মাইক্রোবাসসহ নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে ৫০ হাজার টাকা চাঁদা চেয়ে ১০ টাকা চাঁদা গ্রহণকালে ডাক্তার মোস্তফা কামাল এবং তার সহযোগী আরো চারজন হলুদ সাংবাদিক স্থানীয় লোকজন ও সাংবাদিক বৃন্দ আটক করে রাখে। উক্ত ঘটনায় শ্রীপুর মডেল থানায় আসামিদের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা হয়েছে। আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে। গাড়িসহ অন্যান্য সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। আসামি ডাক্তার মোস্তফা কামাল এর বিরুদ্ধে ইতোপূর্বে হলুদ সাংবাদিকতা সহ অন্যান্য প্রতারণা মামলা হয়েছে।

এ ব্যাপারে জেলা পুলিশের নাম প্রকাশে অনিচ্ছুক একজন কর্মকর্তা জানান, কখনো ম্যাজিষ্ট্রেট কখনো পুলিশ বা সুবিধামত নাম ব্যবহার করে একটি চক্র সাংবাদিকতার দোহাই দিয়ে অনেক দিন ধরে অপকর্ম করে আসছে। ইতোমধ্যে এই সিন্ডিকেটের সন্ধান পাওয়া গেছে। আশা করি ভালো ফলাফল আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *