মুক্তিযুদ্ধমন্ত্রীর স্ত্রীর মৃত্যুতে গাজীপুর জেলা প্রেসক্লাবের শোক

Slider জাতীয় বিনোদন ও মিডিয়া

গাজীপুর: গাজীপুর ১ আসননের এমপি, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের স্ত্রীর মুত্যুতে শোক প্রকাশ করেছে গাজীপুর জেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

গাজীপুর জেলা প্রেসক্লাবের সকল সদস্যদের পক্ষে সভাপতি এ কে এম রিপন আনসারি ও সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম ভূইয়া এক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন।

আজ সোমবারমবার সকাল আনুমানিক ৮ ঘটিকায় সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মন্ত্রী মোজাম্মেল হকের স্ত্রী মৃত্যু বরণ করেন, ইন্না-লিল্লাহি,,,,,,,,,,,,,,রাজিউন। করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে গত ১৩ জুন মন্ত্রী এবং মন্ত্রীর স্ত্রী লায়লা আরজুমান্দ বানু সিএমএইচে ভর্তি হন। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী সুস্থ হয়ে বাসায় ফিরে এলেও লায়লা আরজুমান্দ বানুর অবস্থা গুরুতর হওয়ায় তিনি সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন।

১৯৪৯ সালের ৬ জানুয়ারি লায়লা আরজুমান্দ বানু গাজীপুরে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম শেখ মোবারক জান এবং মাতার নাম লাল বানু। ব্যক্তিজীবনে অত্যন্ত ধর্মপ্রাণ লায়লা আরজুমান্দ বানু ১৯৭৪ সালের ১৬ এপ্রিল আ ক ম মোজাম্মেল হকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। লায়লা আরজুমান্দ বানু দুই মেয়ে, এক ছেলে এবং ছয়জন নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

শোক বার্তায় তারা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়ে মরহুমার বিদেহী আত্বার মাগফেরাত কামনা করেন।

এদিকে মন্ত্রী পত্নীর মৃত্যুতে গাজীেপুরে সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন ব্যাক্তি ও সংগঠন মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক বানী দিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অসংখ্য শোক বানী পোষ্ট করা অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *