কালীগঞ্জে ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

Slider ফুলজান বিবির বাংলা

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে ছিনতাইকারী মুজিব (৩২) কে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা।

ঘটনাটি ঘটেছে ২৬শে জুন শুক্রবার রাতে উপজেলার দড়ি জাঙ্গালীয়া এলাকায়। আটককৃত ছিনতাইকারী মুজিব শ্রীমঙ্গলের মৌলবী বাজার এলাকার সুরত মিয়ার ছেলে।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুল হক বলেন, গতকাল শুক্রবার রাত আনুমানিক পৌনে তিনটার দিকে (ঢাকা মেট্রো- ১২-০৮৭১) একটি প্রাইভেটকার টঙ্গী-ঘোড়াশাল সড়ক দিয়ে যাচ্ছিলো। এ সময় সামনে পুলিশের গাড়ি দেখতে পেয়ে প্রাইভেট কারটি দ্রুত পালিয়ে যায়। পরে তাদের গতি দেখে পুলিশের সন্দেহ হলে পুলিশের কয়েকটি ইউনিট উপজেলার বিভিন্ন রাস্তা দিয়ে তাদের পিছনে ধাওয়া করলে, ওই ছিনতাইকারীরা দড়ি জাঙ্গালীয়া এলাকায় রাস্তার পাশে গাড়ি রেখে পালিয়ে যায়।
পরে ওই এলাকার স্থানীয় লোকজন নিয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তাদেরকে না পেয়ে রাস্তার পাশে থাকা গাড়ি থেকে সুইচ গিয়ারের ছোড়াসহ বিভিন্ন সরঞ্জাম পাওয়া যায়। থানা পুলিশ গাড়িসহ সরঞ্জাম থানায় নিয়ে আসেন।

স্থানীয়রা জানায়, শনিবার ভোরে একটি পাট ক্ষেত থেকে ক্ষতবস্থায় অজ্ঞাত এক লোক রাস্তায় আসলে স্থানীয়দের সন্দেহ হয়। পরে তার বাড়ি কোথায় জানতে চাইলে সে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় স্থানীয়রা তাকে আটক করে উত্তম-মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *