কালীগঞ্জে আ’লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

Slider গ্রাম বাংলা

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে ২৩ই জুন মঙ্গলবার সকাল ১১ টায়, উপজেলা আ’লীগের উদ্যোগে নিরাপদ দূরত্ব বজায় রেখে, বাস স্ট্যান্ড সংলগ্ন উপজেলা আ’লীগের কার্যালয়ে দলটির ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সংগ্রাম, উন্নয়ন ও অর্জনে গৌরবদিপ্ত পথচলার বাংলাদেশ আ’লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভায়, উপজেলা আ’লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষের সভাপতিত্বে প্রধান অতিথি কেন্দ্রীয় আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক, সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

উক্ত সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শহীদ ময়েজ উদ্দিন আহমেদ, প্রয়াত অন্যান্য নেতৃবৃন্দ এবং করোনা ভাইরাসের সংক্রমণে যে সকল নেতাকর্মী মৃত্যু বরণ করেছেন তাদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী ঐতিহ্যবাহী দল বাংলাদেশ আ’লীগ এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় মিলাদ, দোয়া ও তবারক বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

সভায় উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবু বকর চৌধুরীর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মাইনুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী হারুন অর রশিদ টিটু, পৌর আ’লীগের সভাপতি এস.এম রবিন হোসেন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম, পৌর যুবলীগের সভাপতি মোঃ বাদল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউর রহমান আশরাফী খোকন, উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভির মোল্লা, সাধারণ সম্পাদক ওয়াহিদ হাসান, সরকারি কালীগঞ্জ শ্রমিক কলেজের সভাপতি এম.আই লিকন, সাধারণ সম্পাদক ওয়াসিম মোল্লা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *