স্বেচ্ছাসেবী সংগঠন ‘ক্লিন টাঙ্গাইল’ এর উপহার পেল প্রতিবন্ধিরা’

Slider ফুলজান বিবির বাংলা

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ কোভিড-১৯ এর কারণে তৃতীয় ধাপে কর্মহীন শতাধিক অসহায়-হতদরিদ্র প্রতিবন্ধিদের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সামাজিক ও সেচ্ছাসেবীমূলক সংগঠন ক্লিন টাঙ্গাইল।

আজকে শুক্রবার (১৯ ই জুন) দুপুরের দিকে টাঙ্গাইল পৌর সভার হলরুমে উপহার খাদ্য সামগী বিতরণের আয়োজন করা হয়েছে।এরআগে প্রথম ও দ্বিতীয় ধাপে দুই শতাধিক প্রতিবন্ধিদের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন এই জনসেবামূলক সংগঠন।

আর এ সময় উপস্থিত ছিলেন : টাঙ্গাইল পৌর মেয়র ও ক্লিন টাঙ্গাইল এর প্রধান উপদেষ্টা জামিলুর রহমান মিরন, পৌর প্যানেল মেয়র ও ক্লিন টাঙ্গাইল এর উপদেষ্টা মো. সাইফুজ্জামান সোহেল, ক্লিন টাঙ্গাইল এর সমন্বয়ক জালাল উদ্দিন শাহীন চাকলাদার সহ আরও অনেকেই।

এসব উপহার সামগ্রী বিতরণের সঞ্চালনা করেছেন ক্লিন টাঙ্গাইল এর উপদেষ্টা ও ভূঞাপুর ইবরাহীম খাঁ সরকারি কলেজের অধ্যাপক অনিক রহমান বুলবুল। এছাড়াও ক্লিন টাঙ্গাইল এর অন্যান্য মেম্বারসহ টাঙ্গাইল রোভার স্কাউটের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, টাঙ্গাইল জেলা মিনি বাস-কোচ মালিক সমিতির মহাসচিব ও চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া বড় মনি এবং তরুণ সমাজকর্মী ও উদ্যোক্তা মোজাহিদুল ইসলাম শিপনের আর্থিক সহযোগিতায় শতাধিক প্রতিবন্ধিদের মাঝে এই উপহার বিতরণের আয়োজন করেছেন ক্লিন টাঙ্গাইল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *