কালীগঞ্জে ১ সন্তানের জননী জেরিন সুলতানার আত্মহত্যা

Slider গ্রাম বাংলা

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে মায়ের সাথে অভিমান করে সিলিং ফ্যানে গলায় ওড়না পেঁচিয়ে, জেরিন সুলতানা (২২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে সংবাদ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে ১১ই জুন বৃহস্পতিবার রাত আনুমানিক ১০টা ৩০ মিনিটে, উপজেলার বক্তারপুর ইউনিয়নের বক্তারপুর পূর্বপাড়া এলাকার প্রবাসী জহিরুল মীরের বাড়িতে। নিহত ১ কন্যা সন্তানের জননী জেরিন সুলতানা একই এলাকার ব্যবসায়ী আলী হোসেন ভূইয়ার মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত জেরিন ছোট বেলা থেকে ফুফুর বাড়িতে বড় হয়েছেন। গত ৫ বছর আগে আপন ফুফাতো ভাই কাউসারের সাথে তার বিয়ে হয়েছে। বিয়ের পর কাউসার সৌদি আরব চলে যায়। এরই মধ্যে সংসারে ১ কন্যা সন্তনের জন্ম হয়। বর্তমানে যার বয়স প্রায় ৩ বছর।

তাদের কাছ থেকে আরো জানা যায়, বৃহস্পতিবার বিকালে জেরিন বাপের বাড়িতে গেলে যে কোন বিষয়ে মায়ের সাথে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে স্বামীর বাড়িতে এসে নিজের ঘরে দরজা বন্ধ করে দেয়। দীর্ঘ সময় কোন সাড়া শব্দ না পেয়ে বাড়ির লোকজন দরজা ধাক্কাতে থাকে। তাতে কোনো সাড়া না পেয়ে জানালা দিয়ে দেখে সিলিং ফ্যানে গলায় ওড়না পেঁচানো জেরিনের মৃতদেহ ঝুলছে।

এ সময় থানায় খবর দিলে পুলিশ সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় জেরিনের লাশ উদ্ধার করেন। বিয়ষটি নিশ্চিত করে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। কিন্তু কি কারণে ওই গৃহবধূ আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি। লাশের প্রাথমিক সূরতহাল রেকর্ড করা হয়েছে।

নিহতের স্বজনদের আবেদনে লাশের ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে, লাশ হস্তান্তর করা হয়েছে। শুক্রবার জুম্মার নামাজের পর নিহতের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে চির নিদ্রায় শায়িত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *