বগুড়ায় করোনা পরীক্ষার লাইনে দাঁড়ানো অবস্থায় সাংবাদিকের মৃত্যু

Slider জাতীয় বাংলার মুখোমুখি বিনোদন ও মিডিয়া


বগুড়া: করোনা পরীক্ষার লাইনে দাঁড়িয়ে নমুনা দেয়ার আগেই মারা গেলেন বগুড়ার স্থানীয় পত্রিকার বার্তা সম্পাদক সাংবাদিক ওয়াসিউর রহমান রতন।

বৃহস্পতিবার সকালে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে সপরিবারে করোনাভাইরাসের নমুনা দিতে গিয়ে বেলা ১২টায় তিনি মারা যান।
বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন জানান, বৃহস্পতিবার সকালে তিনি বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে সপরিবারে করোনা নমুনা পরীক্ষা দিতে গিয়ে তিনি হৃদক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। তিনি দৈনিক করতোয়ার উপেদেষ্টা সম্পাদক ওয়াসিকুর রহমান বেচানের ছোট ভাই।

স্থানীয় পত্রিকা দৈনিক বগুড়ার স্টাফ রিপোর্টার জহুরুল ইসলাম জানান, ওয়াসিউর রহমান রতন করোনা পরীক্ষার জন্য সপরিবারে নমুনা দিতে গিয়েছিলেন। লাইনে দাঁড়ানো অবস্থায় তিনি হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

তার মৃত্যুতে বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন ও সাধারণ সম্পাদক আরিফ রেহমান, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও সাধারণ সম্পাদক জেএম রউফ, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মির্জা সেলিম রেজা ও সাধারণ সম্পাদক গণেশ দাস, ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি এমআর সাইন ও সাধারণ সম্পাদক আব্দুর রহিমসহ কর্তব্যরত সাংবাদিকরা শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *