শিক্ষার্থীদেরকে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন মোতাহার হোসেন এমপি

Slider জাতীয় শিক্ষা


কামরান হাবিব, রংপুর : গতকাল সকাল ১০টা থেকে লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বাড়ি বাড়ি গিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার স্বরুপ ১৮৩ টি প্রাথমিক বিদ্যালয়ের ৩১,২৯৪ জন শিক্ষার্থীর মাঝে ৩৯ প্যাকেট করে বিস্কুট পৌছিয়ে দিলেন হাতীবান্ধা – পাটগ্রাম সংসদীয় আসনের সম্মানিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ মোতাহার হোসেন।

এসময় হাতীবান্ধা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও তরুণ সমাজ সেবক মো: মাহমুদুল হাসান সোহাগ তার সাথে উপস্থিত থেকে এসব জরুরি উপহার সামগ্রী শিক্ষার্থীদের বাড়ি বাড়ি গিয়ে পৌছিয়ে দেন। কার্যক্রমের প্রতিকি রুপে টংভাঙ্গা ইউনিয়নে ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়,সিন্দুর্ণা ইউনিয়নে হাতীবান্ধা ১ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়,ফকিরপাড়া ইউনিয়নে রমনীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শিক্ষার্থীদের হাতে বিস্কুট তুলে দিয়ে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা মো: মোতাহার হোসেন এম পি।শিক্ষার্থীদের উদ্দেশ্যে বীর মুক্তিযোদ্ধা মো: মোতাহার হোসেন এমপি বলেন করোনায় হতাশ হবার কিছু নেই তোমারা নিজ নিজ অবস্থান থেকে সচেতন হয়ে পরিবারের সুরক্ষা নিশ্চিত করবে। এছাড়াও সাময়িক সময়ের জন্য স্কুল বন্ধ থাকলেও তোমরা নিয়ম অনুযায়ী বাড়িতে বসে লেখাপড়া করবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবে।

তিনি যেনো তার যোগ্য নেতৃত্বের ধারাবাহিকতা অব্যাহত রেখে বাংলাদেশের কল্যাণ নিশ্চিত করতে পারেন। এছাড়াও তিনি বিশ্ব রাজনীতি ও নেতৃত্বে প্রধানমন্ত্রী অবস্থান তুলে ধরে শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর জীবনী অনুসরণের আহবান জানান।এসময় সরকারের বিভিন্ন পর্যায়ের কর্তাবৃন্দ, দলীয় নেতা কর্মী ও সমর্থক সহ গণমাধ্যম কর্মীগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *