কালীগঞ্জে কোভিড-১৯ এ সুস্থ্য ১৬ সদস্যদের বরণ করে নিলেন পুলিশ সুপার

Slider জাতীয় বাংলার সুখবর

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: কালীগঞ্জে কোভিড-১৯ এর সংক্রমনের জন্য জীবনের ঝুঁকি নিয়ে সাধারণ মানুষকে ঘরমুখী রাখতে, সচেতনতাবোধ সৃষ্টি করতে ও বাজার নিয়ন্ত্রণ সহ নানা কাজে থানা পুলিশ অগ্রণী ভূমিকা পালন করছেন। এতে থানার ১৬ সদস্য আক্রান্ত হয়েছেন। এখন তারা সকলেই কোভিড-১৯ কে পরাজিত করে সুস্থ্য হয়েছেন।

১০ই মে রবিবার সকালে থানার ১৬ জন সদস্যকে ফুল দিয়ে বরণ করে, পুনরায় কাজে যোগদান করিয়েছেন গাজীপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার (পিপিএম)।

এ সম্পর্কে গাজীপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার (পিপিএম) বলেন, কালীগঞ্জে কোভিড-১৯ এর সংক্রমন প্রতিরোধ করতে নিজের জীবনের ঝুঁকি নিয়ে সাধারণ মানুষকে ঘরমুখী রাখতে, তাদের মধ্যে সচেতনতা সৃষ্টি করতে, বাজার নিয়ন্ত্রণ করতে, আক্রান্ত রোগীদের হাসপাতালে নিয়ে আসতে মাইকিং ও টহল সহ নানা কাজে থানা পুলিশ অগ্রণী ভূমিকা পালন করছেন।

তিনি আরো বলেন, কালীগঞ্জে কোভিড-১৯ এর সংক্রমনে থানার ১৬ জন পুলিশ সদস্য এবং ডাক্তার ও স্বাস্থ্যকর্মী সহ ৯১ জন আক্রান্ত হওয়ার সংবাদ পেয়েছি। পাশাপাশি আক্রান্তদের মধ্যে ৮৭ জন সুস্থ্যও হয়েছেন। সুস্থ্যদের মধ্যে থানার সদস্য রয়েছেন ১৬ জন। আজকে থানার ১৬ জন সদস্যকে ফুল দিয়ে বরণ করে, পুনরায় কাজে যোগদান করানো হয়েছে।

তিনি আরো জানান, থানা পুলিশের সুস্থ্য হওয়া ১৬ জন সদস্যের মধ্যে এসআই ৫ জন, এএসআই ৪ জন, পিএসআই ২ জন, কনস্টেবল ৪ জন ও পুলিশের বিশেষ সহকারী (আনসার) রয়েছে ১ জন। কনস্টেবলদের মধ্যে ১ জন মহিলা কনস্টেবলও রয়েছেন। পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে তাদের প্রত্যেককে ১ টি করে পাঞ্জাবী ও মহিলা কনস্টেবলকে ১ সেট জামা উপহার হিসাবে দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ ও কাপাসিয়া সার্কেল অফিসার পঙ্কজ দত্ত, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান মিজান, ওসি (তদন্ত) মোঃ মোজাহিদুল ইসলাম সহ থানার সকল কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *