গায়ে হলুদ ভেসে গেলো রক্তে

Slider টপ নিউজ

101878_Coxs-Road-accident-04

ঢাকা: কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়া স্টেশন এলাকায় কক্সবাজারের দিকে আসা একটি পর্যটকবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত ও ১০ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন- কক্সবাজার কেজি স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা তাহেরা বেগম (৪০), তার কন্যা তাসমিয়া ইসমাঈল তাম্মি (২০), কাজের মেয়ে কহিনুর আক্তার (১৩) ও মাইক্রোবাস চালক জয়নাল আবেদীন (২৫)।

আজ সকাল সোয়া ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

আগামীকাল শনিবার তাসমিয়ার গায়ে হলুদ অনুষ্ঠান ছিল।

আহতদের মধ্যে শিক্ষিকা তাহেরা বেগমের পুত্র রাজীবের অবস্থা আশঙ্কজনক। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে। অন্যদের কক্সবাজার ও চকরিয়া স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

চকরিয়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের এএসআই ফয়েজুর রহমান জানান, ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে নেয়ার পর আরো দুইজন মারা গেছেন। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। তাদের  উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত তাসমিয়ার মামা কক্সবাজার পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরী জানান, ২৪ জানুয়ারি তাসমিয়ার বিয়ে ঠিক হয়ে ছিলো। চট্টগ্রাম শহরে বিয়ের অনুষ্ঠান, তাই আজ সকালে মাইক্রোবাসে করে কক্সবাজার থেকে চট্টগ্রাম যাচ্ছিলো। আগামীকাল শনিবার তাসমিয়ার গায়ে হলুদ অনুষ্ঠান ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *