টাঙ্গাইলে প্রেমিকার বাড়িতে গিয়ে নিখোঁজ,লৌহজং নদ থেকে ছয়দিন পর লাশ উদ্ধার

Slider জাতীয় সারাদেশ


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলায় নিখোঁজের ছয়দিন পর লৌহজং নদ থেকে আব্দুল্লাহ আল মামুন আশিক (১৮) নামে একজন কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছেন পুলিশ। গত মঙ্গলবার বিকেলে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

আর ঐ নিহত আব্দুল্লাহ আল মামুন আশিক টাঙ্গাইল শহরের কাগমারা এলাকার বাসিন্দা। নিহতের বাবার নাম রাশেদুল ইসলাম। আর সে টাঙ্গাইল শহরের মেজর জেনারেল মাহমুদুল হাসান আদর্শ কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। নিহত আশিকের বাবা রাশেদুল ইসলাম পুলিশের ঢাকা রেঞ্জ রিজার্ভ ফোর্সে কর্মরত।

নিহত আশিকের বাবা রাশেদুল ইসলাম জানিয়েছেন,”কয়েক মাস আগে থেকে প্রতিবেশী এক মেয়ের সঙ্গে তার ছেলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠেছিল। তারপর আশিক ওই মেয়েকে একটি মোবাইল ফোন উপহার দিয়েছিল। কিন্তু মেয়ের বড় ভাই বিষয়টি জানার পর আশিককে মোবাইল ফোন ফেরত নিতে তাদের বাসায় ডাকেন। এতে আশিক ৩০ ই এপ্রিল রাতে ওই মেয়ের বাসায় মোবাইল ফোন আনতে যায়। কিন্তু এরপর আর বাড়ি ফিরে আসেনি।”

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেছেন,”নিখোঁজ আশিকের মরদেহ বাড়ির পাশে লৌহজং নদী থেকে উদ্ধার করা হয়েছে। আর ময়নাতদন্তের জন্য মরদেহটি টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *