নওগাঁয় দুই এমপি ডিসি, এসপি ও সিভিল সার্জনসহ ৬ জন হোম কোয়ারেন্টাইনে

Slider জাতীয় টপ নিউজ রাজশাহী সারাদেশ

নওগাঁ: নওগাঁ–২ আসনের সংসদ সদস্য মো. শহীদুজ্জামান সরকারের সংস্পর্শে আসায় দুই জন এমপি, ডিসি, এসপি, জেলা সিভিল সার্জনসহ ৬ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। শনিবার রাত ১০ টায় এ তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন মঞ্জুর মোরশেদ।

জেলা ডেপুটি সিভিল সার্জন মঞ্জুর মোরশেদ জানান, নওগাঁ-২ আসনের সংসদ সদস্য মো. শহীদুজ্জামান সরকার গত ২৭ এপ্রিল সকালে অনুষ্ঠিত করোনা সংকট মোকাবেলায় ত্রাণের সমন্বয়, বোরো মৌসুমের ধান কাটাসহ নানাবিধ বিষয় নিয়ে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে যোগদান করেন। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কনফারেন্স চলাকালীন আক্রান্ত সাংসদের সংস্পর্শে এসেছিলেন নওগাঁ-৫ আসনের সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, নওগাঁ-৬ আসনের সাংসদ ইসরাফিল আলম, নওগাঁ-৩ আসনের সাংসদ ছলিম উদ্দিন তরফদার, জেলা প্রশাসক হারুন অর রশিদ, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া ও জেলা সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান। এরপর গত মঙ্গলবার (২৮ এপ্রিল) তিনি নিজ নির্বাচনী এলাকা থেকে ঢাকায় যান এবং সরকারি ন্যাম ভবনে (সংসদ সদস্য ভবন) উঠেন। এরপর তার শরীরে জ্বর দেখা দেয় এবং সেই সাথে হালকা কাশি হচ্ছিল। তখন রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করানো হয়। শুক্রবার বিকেল ৫টায় আইইডিসিআর থেকে রিপোর্ট পাঠানো হয়। যেখানে করোনাভাইরাস পজেটিভ আসে বলে জানানো হয়।

জেলা সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান জানান, বিষয়টি পর্যবেক্ষণে রাখা হয়েছে। প্রয়োজনে আমাদের সংস্পর্শে অন্যদেরও পর্যায়ক্রমে নমুনা সংগ্রহ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *