শ্রীপুরে সরকারি খাদ্য কম মানতে নারাজ জনগন প্রতিবাদে বিক্ষোভ

Slider গ্রাম বাংলা

নিজস্ব প্রতিনিধি: গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের বাসিন্দারা সরকারী খাদ্য সহায়তা না পেয়ে বিক্ষোভ করেছে স্থানীয়রা। এসময় সরকারী বরাদ্দের খাদ্য সহায়তা স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্যরা ব্যক্তিগত লোক, নিজস্ব ভোটার ও সাবলম্বীদের মাঝে বিতরণের অভিযোগ করেন।

(২৮ এপ্রিল মঙ্গলবার ) বেলা ১২টায় স্থানীয় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে স্থানীয়রা বিক্ষোভ করেছেন। বিক্ষুব্ধরা কাওরাইদ বাজারে ত্রাণের জন্য মিছিল করে।

বেলাদিয়া গ্রামের কাঠমিস্ত্রি শাহজাহান জানান, সরকারী বরাদ্দের খাদ্য সহায়তা মুখ দেখে বিতরণ করা হচ্ছে। চারদিন ধরে তার ঘরে কোন খাবার নেই। বিভিন্ন জনের কাছ থেকে চেয়ে পরিবার পরিজন নিয়ে কোন মতে খেয়ে না খেয়ে আছেন। মেম্বারের কাছে গেলেও সে দেই দিচ্ছি করে ঘুরাচ্ছে। তাই আজকে চেয়ারম্যানের কাছে খাদ্যের জন্য এসেছি। একই অভিযোগ করে সোনাবো গ্রামের চান মিয়া, কাছম আলী জানান, যারা ১০টাকা কেজির চাল পান তাদেরও সরকারী খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।

এব্যাপারে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাড: আজিজুল হক আজিজ জানান, চাহিদার তুলনায় সরকারী বরাদ্দ কম পাওয়ায় স্বল্প আয়ের সকল মানুষকে ত্রাণসামগ্রী দেয়া সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *