কালীগঞ্জে ১০০ পরিবারের মাঝে ডিম বিতরণ করেছেন শরিফুল ইসলাম তোরন

Slider বিচিত্র


মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: মহামারী করোনা ভাইরাস (কোভিড- ১৯) প্রতিরোধে দেশের সংকটময় পরিস্থিতি মোকাবেলা করার জন্য এবং এলাকার অসহায়, হতদরিদ্র ও দিনমজুর মানুষের পুষ্টি হীনতা দূর করতে এবং ইফতারের সহায়ক হিসাবে নিজ উদ্যোগে ২৬ই এপ্রিল ২০২০ ইং রোজ রবিবার সকালে অসহায়, হতদরিদ্র ও দিনমজুর ১০০ পরিবারের মাঝে ২ হালি অর্থাৎ ৮টি করে ডিম, সরকার ঘোষিত সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ করেছেন মোক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম তোরন।

মোক্তারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম তোরন বলেন, প্রতিটি দেশের মতো আমাদের বাংলাদেশও মহামারী করোনা ভাইরাসের প্রভাবে হুমকির মুখে। যার ফলে সরকার লকডাউন ঘোষণা করেছেন। এতে আমার পরিষদের অসহায়, হতদরিদ্র ও দিনমজুর মানুষগুলো ঠিকমতো কাজ করতে পারছেনা। এদিকে আবার পবিত্র মাহে রমজান এসেগেছে। তাই আমি নিজে একটি ব্যতিক্রমী উদ্যোগ হিসাবে মানুষের পুষ্টি হীনতা দূর করতে এবং ইফতারের সহায়ক হিসাবে আজকে সকালে অসহায়, হতদরিদ্র ও দিনমজুর ১০০ পরিবারের মাঝে ৮টি করে মোট ৮০০ ডিম সরকার ঘোষিত সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, গত ২৪ই এপ্রিল শুক্রবার ও আজকে সকালে দুই পর্যায়ে (২০১৯-২০২০) অর্থ বছরের করোনা ভাইরাসের সংক্রামক রোধে করোনা ভাইরাসের মানবিক সহায়তার আওতায় সরকারি বরাদ্দকৃত ত্রান আমার ইউনিয়ন পরিষদের ৯ টি ওয়ার্ডের মোট ৯৫০ অসহায় খেটে খাওয়া দিনমজুর পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার দায়িত্ব ঠিকমতো পালন করতে পারি।

এ সময় উপস্থিত ছিলেন, মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এস.এম আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সবুজ, ইউনিয়ন পরিষদের সদস্যগন ও অত্র ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *