শ্রীপুরে বৃদ্ধকে পেটালেন আওয়ামলীগ সভাপতি !

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল শ্রীপুর: বয়সের ভারে নুয়ে পড়েছেন ওমর আলী ফরাজী। চোখেও ঝাঁপসা দেখেন। চুল আর দাড়ি ধবধবে সাদা। এক সময় মাওনা ইউনিয়ন আওয়ামলীগের সক্রিয় কর্মী ছিলেন। বয়সের ভারে এখনও দলীয় বিভিন্ন মিটিং অংশ গ্রহণ করতে না পারলেও আওয়ামিলীগের প্রতি রয়েছে তার গভীর ভালোবাসা। একটি উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতির দায়িত্ব পালন করেছেন দীর্ঘ বছর । শ্রীপুরের সিংগারদিঘী গ্রামের প্রবীণ এই বৃদ্ধকে মাওনা ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি আইয়ূব হাসান ভূঁইয়া ও তার ছেলে রনী ভূঁইয়া পিটিয়েছে বলে অভিযোগ উঠেছে ! (২৪ এপ্রিল শুক্রবার) সকালে সিংগারদিঘী ফিস পার্ক নামে একটি মৎস্য খামারের কাছে গেলে লোহার রড ও লাঠি দিয়ে তাকে পেটাতে থাকেন। এক পর্যায়ে দা দিয়ে কপালে কুপ দিলে তার কপাল কেটে রক্ত ঝরতে থাকে।

এ ঘটনায় ওমর ফরাজীর ছেলে আফসার উদ্দিন ফরাজী বাদী হয়ে শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। আফসার ফরাজী বলেন, বাবাকে নিয়ে তিনি ওই ফিস পার্কে যাওয়া মাত্রই আইয়ূব হাসান ভূঁইয়া ও তার ছেলে রনী ভূঁইয়া হামলা চালায়। কিছু বুঝে উঠার আগেই বাবাকে তারা কোপাতে থাকে। ওই ফিস পার্কের তার ব্যবসা রয়েছে বলেও দাবি করেন।

তবে মাওনা ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি আইয়ূব হাসান ভূঁইয়া বলেন, ওই ফিস পার্কে তিনি দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছেন। হঠাৎ করেই ওমর ফরাজীর ছেলে আফসার এসে সেই ব্যবসা কেড়ে নেওয়ার চেষ্টা করে। গত ক’দিন ধরেই তার শ্রমিকদেরকে কাজে বাধা দিয়ে আসছিলেন। শুক্রবার আফসার তার বাবা ওমর ফরাজীকে নিয়ে কাজে বাধা দিতে আসলে শ্রমিকরা বিক্ষুদ্ধ হয়ে উঠে। এক পর্যায়ে তাদের মধ্যে ধস্তাধস্তি হয়। পরে মাটিতে পড়ে গিয়ে ওমর ফরাজী আহত হন।

আফসার ফরাজী বলেন, বাবাকে উদ্ধার করে দ্রুত শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। দায়ের কুপে কপালে ক্ষত হয়েছে। ৭টা সেলাই দিতে হয়েছে। আইয়ূব হাসান ভূঁইয়া মিথ্যার আশ্রয় নিয়েছে বলে তার দাবি। শ্রীপুর থানার ওসি মো. লিয়াকত আলী বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ তিনি পেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *