এক দানেই বাজিমাত ভিক্ষুক নাজিমুদ্দিনের

Slider জাতীয় টপ নিউজ লাইফস্টাইল

মোঃ নুরুল ইসলাম তিতুমির, ঢাকা: ভিক্ষুক নাজিমুদ্দিন আমাদের বলে দিল, ধনী হলেও দান করা যায় না।দান করার জন্য মন লাগে, আল্লাহর রহমত লাগে। জনগনের টাকায় ধনী হওয়া ব্যবসায়ী পূজিপতিরা একটু শিক্ষা নিন। অল্প কিছু ব্যবসায়ী ছাড়া সব ধনীরা একেবারে নিরুদ্দেশ রয়েছেন। এই ধনীরা চিরকাল সম্পদ আকড়ে থাকে, কিছু রাজনৈতিক নছিহতকারীও আছেন, যাদের এখন খোঁজে পাওয়া যায় না। ভাবলে বড় অবাক লাগে, নাজিমুদ্দিন একজন মানুষ, ধনীরাও মানুষ।কত পার্থক্য।

মানবতার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আপনাকে পেয়ে আমরা ধন্য,আবারও প্রমাণ হলো দেশের সব মানুষের খোঁজ খবর আপনি রাখেন। তা না হলে মানবিক নাজিমুদ্দিনদের সম্মান আমরা রক্ষা করতে পারতাম না।

ভিক্ষুক নজিম উদ্দিনকে নিয়ে সংবাদ প্রকাশের সঙ্গে সঙ্গে তা মাননীয় প্রধানমন্ত্রীর গোচরে আসে। কাল রাতেই নজিমের বাড়িতে ইউএনওকে পাঠানো হয়। মাননীয় প্রধানমন্ত্রীর তরফ থেকে তাকে জানানো হয়, সরকার একটি জমি দিবে, সেখানে তাকে বাড়ি করে দিবে, আজীবন চিকিৎসা ব্যয় বহন করবে এবং আর যাতে ভিক্ষা করে খেতে না হয় সেজন্য একটি দোকান করে দেয়া হবে। আজ নজিম সাহেবকে জেলা প্রশাসন অফিসে আনা হয়। প্রশাসক এ সংক্রান্ত কাগজপত্র তার হাতে তুলে দেন । উল্লেখ, ভিক্ষুক নজিম উদ্দিন ভিক্ষা করে জমাকৃত ১৩ হাজার টাকা এ দূর্যোগের সময় ইউএনও’র ত্রাণ তহবিলে দান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *