গাজীপুর ও বরগুনায় দুই সাংবাদিক করোনায় আক্রান্ত

Slider জাতীয় বিনোদন ও মিডিয়া



গাজীপুর ও বরগুনা প্রতিনিধি: গাজীপুরে একজন সিনিয়র সাংবাদিক করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি গাজীপুর প্রেসক্লাবের সাবেক সাধাধারণ সম্পাদক এবং গাজীপুরের একজন সুনামধন্য সাংবাদিক।। বরগুনায় আরেক সাংবাদিক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। আক্রান্ত এই সাংবাদিক বরগুনার বামনা প্রেসক্লাবের সভাপতি। দুই জনই বর্তমানে নিজ নিজ বাসায় চিকিৎসাধীন।

গাজীপুর প্রশাসন জানায়, করোনায় আক্রান্ত সাংবাদিক নিজ বাসায় চিকিৎসাধীন আছেন। পরিস্থিতি খারাপ হলে তাকে হাসপাতালে নেয়া হবে। তবে আক্রান্ত সাংবাদিকের নিজস্ব সূত্র জানায়, তিনি মানষিকভাবে শক্ত অবস্থানে রয়েছেন। চিকিৎসা চলছে। আশা করছি তিনি সুস্থ হয়ে যাবেন। তার সুস্থতার জন্য পরিবার ও সহকর্মীদের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চওয়া হয়েছে।

বরগুনা জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, করোনাভাইরাসের উপসর্গ দেখা দেয়ায় গত ১৪ এপ্রিল এই সাংবাদিকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এরপর নমুনা পরীক্ষা-নিরীক্ষা শেষে বৃহস্পতিবার রাতে তার রিপোর্ট আসে। রিপোর্টে তাকে করোনাভাইরাসে পজিটিভ হিসেবে উল্লেখ করা হয়। আক্রান্ত এই সাংবাদিক বর্তমানে নিজ বাসায় রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *