মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা মানবসেবায় সর্বদা মনোযোগী

Slider জাতীয়


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: প্রকৃত চিকিৎসকদের চাই মানবসেবায় আন্তরিকতার প্রয়োগ ঘটানো। প্রত্যেক ডাক্তারদের চিকিৎসাসেবা কাজে অংশগ্রহণ করতে হবে আনত্মরিকভাবে। এছাড়াও ডাক্তারদের সুন্দর ব্যবহার আচার-আচরণ ও মানবসেবায় ব্রতী হতে হবে। আর সর্বস্তরের জনগণের পাশে থেকে সুস্থ ও সুন্দর দেশ গড়াকেই মূল উদ্দেশ্য হিসেবে চিকিৎসা প্রদান করছেন মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল চিকিৎসকগণ।

বিশ্বব্যাপী প্রকট আকার ধারণ করা করোনা ভাইরাস প্রতিনিয়ত মানুষকে আতঙ্কিত করে তুলেছে। বর্তমানে মানুষগণ গৃহে চার দেওয়ালের মধ্যে আবদ্ধ রয়েছেন। কিন্তু মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগণ সকল বাধা উপেক্ষা করে চিকিৎসা প্রদান করছেন।

একশত শয্যাবিশিষ্ট মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হচ্ছে একজন মুমূর্ষু রোগীর আশা ভরসার শেষ ঠিকানা। মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগণ ইতোমধ্যেই প্রত্যন্ত অঞ্চলে গিয়ে চিকিৎসা প্রদান করছেন। এমনকি তারা গ্রামে গ্রামে ঘুরে করোনার উপসর্গ দেখা দেওয়া ব্যক্তিদের নমুনা সংগ্রহ করছেন। এতে তারা জীবনের ঝুঁকি নিয়ে মানুষকে চিকিৎসা প্রদান করছেন।

মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার হেলাল উদ্দিন জানিয়েছেন, “ডাক্তাররা মানুষের কাছে ভালোবাসা চায়; চাই সম্মান। এর বাহিরে কিছু নয়,যতোদিন মধুপুরে থাকবো সর্বোচ্চ চেষ্টা করবো মানুষের সেবা করার জন্য। ডাক্তারের জীবনের ব্রতই হচ্ছে মানুষের যেকোনো সময় পাশে থাকা।
পাশে আছি,পাশে থাকবো,আপনাদের চিকিৎসার জন্য আমরা সর্বদা আছি হাসপাতালে, আপনারা বাড়িতে অবস্থান করেন,”।

উল্লেখ্য যে, ১০০ শয্যা বিশিষ্ট মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসকদের মানবসেবায় সর্বদা মনোযোগী থাকায় জনসাধারণের মধ্যে বেশ আনন্দ বয়ে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *