করোনার উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জ থেকে আসা বৃদ্ধের ফেনীতে মৃত্যু

Slider জাতীয় সামাজিক যোগাযোগ সঙ্গী

ফেনী: ফেনীতে করোনার উপসর্গ নিয়ে নুরুন্নবী (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের শিবপুর গ্রামে নিজ বাড়াতে তার মৃত্যু হয়। তিনি ওই গ্রামের আবদুল্লাহ মৌলভীর নতুন বাড়ীর বাসিন্দা ও নারায়নগঞ্জের মাছের আড়তে চাকুরী করতো।

ফাজিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল হক রিপন পরিবারের বরাত দিয়ে জানান, গত ২৪ মার্চ নারায়নগঞ্জ থেকে ফাজিলপুরের বাড়িতে আসে নুরুন্নবী। গত ককয়েক দিন ধরে তার জ্বর, কাশি, শ্বাসকষ্ট দেখা দেয়। শারীরিক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার রাতে তাকে ঢাকা নেয়ার জন্য এ্যম্বুলেন্স এর ব্যবস্থা করার প্রক্রিয়া চলছিলো। এ্যম্বুলেন্স আসার আগে রাতে তার মৃত্যু হলে এলাকাবাসী বাড়িটি ঘিরে রাখে ।

ফেনী সদর উপজেলা স্ব্যাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. মাসুদ রানা জানান, করোনার উপসর্গ থাকায় বৃহস্পতিবার দুপুরে বৃদ্ধ নুরুন্নবীর নমুয়া নেয়া হয়েছে। শুক্রবার সকালে নমুনা পরীক্ষার জন্য চট্টগ্রামের বাংলাদেশ ইনিস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশন ডিজিজ ( বিআইটিআইডি) এ পাঠানো হবে।

ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) নাসরিন সুলতানা জানান, রাতেই ওই বাড়িসহ আশ পাশের কয়েকটি বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে। মৃত ব্যাক্তির সংগৃহীত নমুনায় করোনার উপসর্গ পাওয়া গেলে পরিবারের সকলের করোনা পরীক্ষা করা হবে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *