স্বল্প আয়ের মানুষের পাশে স্বেচ্ছাসেবক লীগ নেতা

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল শ্রীপুর: মরণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সারাদেশে চলছে অঘোষিত লকডাউন। রয়েছে সকল ধরনের গণপরিবহন বন্ধ। অঘোষিত লকডাউন ও গণপরিবহন বন্ধের ফলে স্বল্প আয়ের মানুষের মধ্যে দেখা দিয়েছে খাদ্য সঙ্কট। কোন মতে দিনপাত করছে এই স্বল্প আয়ের মানুষেরা। এই খাদ্য সঙ্কট সমাধানে ইতিমধ্যে রাজনৈতিক দল, প্রশাসন, বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন কাজ করছে।

(০৫ এপ্রিল শনিবার) সকালে শ্রীপুরপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের হয়দেরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট রেদুয়ান আল রোমান দুই শতাধিক রিকশা চালক, দিনমজুরসহ দুস্ত অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, তৈল, আলু, পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় দ্রব সামগ্রী।

এডভোকেট, রোমান বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে করোনা ভাইরাস মোকাবিলায় ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের নিজেদের সচেতন থাকতে হবে।

তিনি আরোও বলেন, অঘোষিত লকডাউনের ফলে স্বল্প আয়ের মানুষের মধ্যে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। পরবর্তীতে দেশের পরিস্থিতির উপর নির্ভর করে আরোও খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *