গাজীপুরে যুবদলের সকল নেতা-কর্মীদেরকে অসহায় মানুষদের পাশে থাকার আহবান

Slider জাতীয় রাজনীতি

গাজীপুর: কেন্দ্রিয় নির্দেশে করোনা মোকাবেলায় লকডাউনে কর্মহীন মানুষদের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছে গাজীপুর জেলা যুবদল। জেলার প্রতিটি ইউনিটকে অসহায় মানুষদের পাাশে থেকে সামাজিত সচেতনতা সৃষ্টি ও নিত্যদিনের জীবন যাপনের দিকে খেয়াল রাখার আহবান জানানো হয়েছে।

আজ গাজীপুর জেলা যুবদলের সভাপতি মোঃ মনিরুল ইসলাম মনির ও সাধারণ সম্পাদক মাসুদ রানা এক যৌথ বিবৃতিতে এই আহবান জানান।

বিবৃতিতে বলা হয়, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপির মহাসচিব মির্জাফখরুল ইসলাম আলমগীরের সালাম নিয়ে গাজীপুর জেলায় যুবদলের প্রতিটি ইউনিটকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ করা হচ্ছে। একই সঙ্গে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রিয় সভাপতি জনাব সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর পরামর্শে ও জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনায় বিশ্ব মহামারিতে মানবিক কর্মকান্ড অব্যাহত রাখতে বলা হয়েছে।

বিবৃতিতে সাধ্যমত ত্রান সামগ্রী দিয়ে জাতির চরম দুঃসময়ে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শকে অনুসরণ করে যুবদলের সকল উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড সহ সকল ইউনিটের নেতা-কর্মীদের কর্মহীন মানুষের পাশে থাকার আহবান জানানো হয়।

বিবৃতিতে ইতোমধ্যে যুবদলের যে সকল ইউনিট ও নেতা-কর্মী সামাজিক সচেতনতা সৃষ্টি ও সামাজিক দূরত্ব বজায় রাখতে জনসচেতনামূলক যে সকল কাজ করেছেন এবং ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে অব্যহাত রাখার জন্য বিশেষভাাবে অনুরোধ করা হয়। (প্রেসবিজ্ঞপ্তি)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *