পিরোজপুরে সর্দি-কাশি-জ্বর নিয়ে শিক্ষার্থীর মৃত্যু

Slider জাতীয় বরিশাল


পিরোজপুর: পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় করোনা ভাইরাসের লক্ষণ নিয়ে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলার ভান্ডারিয়া উপজেলার দক্ষিণ পূর্ব ধাওয়া গ্রামের বাড়িতে জ্বর সর্দি কাশি ও গলা ব্যথায় নিয়ে অসুস্থ হয়ে মারা যায় । মৃত সবুজ হাওলাদার (১৭) ভান্ডারিয়া উপজেলার দক্ষিণ পূর্ব ধাওয়া গ্রামের আ. আজিজ হাওলাদারের ছেলে এবং এ বছর দক্ষিণ ধাওয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে।

এ দিকে করোনা ভাইরাসের লক্ষণ নিয়ে শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় ওই বাড়ীসহ পাশ্ববর্তী বাড়ি গুলোকে আলাদা আলাদা ভাবে কোয়ারেন্টাইন থাকার ঘোষণা করা হয়েছে বলে জানান ভান্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল আলম।

এ বিষয়ে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. এইচ এম জহিরুল ইসলাম জানান, ছেলেটি ৪ দিন ধরে জ্বর সর্দি কাশি ও গলা ব্যথায় ভুগছিলেন। মোবাইল ফোনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকদের সাথে পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করলে চিকিৎসকগণ তাকে হাসাপাতালে নিয়ে আসতে বলে। কিন্তু পরিবারের লোকজন ছেলেটিকে হাসপাতালে না নিয়ে বাড়িতে রেখেই চিকিৎসা করে। পরে আজ জানতে পারি সে মারা গেছে । মৃত ব্যক্তির করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিল কিনা তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *