মেয়র জাহাঙ্গীরের নিকট থেকে করোনা প্রতিরোধ সামগ্রী নিলেন প্রতিমন্ত্রী পলক

Slider জাতীয় টপ নিউজ বাংলার মুখোমুখি রাজশাহী

গাজীপুর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলকের অনুরোধে তার নির্বাচনী এলাকা নাটোরে করোনা ভাইরাস প্রতিরোধ সামগ্রী দিলেন জিসিসির মেয়র আলহাজ্ব এ্যাডঃ মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

আজ শনিবার মেয়র জাহাঙ্গীর আলম তার নিজ বাসভবন থেকে প্রতিমন্ত্রী পলকের প্রেরিত লোকজনের হাতে এসব সামগ্রী তোলে দেন।

জানা যায়, জিসিসি মেয়র জাহাঙ্গীর আলমের সঙ্গে চীন জাপান সিঙ্গাপুর কোরিয়া মালয়েশিয়া সহ বেশ কিছু রাষ্ট্রের সঙ্গে পূর্বেরই বন্ধুত্ব রয়েছে। করোনা ভাইরাস প্রথম চীনে আক্রমন করার পর মেয়র জাহাঙ্গীর আলম চীনের সঙ্গে ঘনিষ্ট যোগাযোগ করে বাংলাদেশের জন্য পর্য়াপ্ত কিট ও অন্যান্য সামগগ্রীর ব্যবস্থা করেন। মূলত গাজীপুর ভিত্তিকই শুধু নয়, মেয়র ইতোমধ্যে গাজীপুর মহনগর সহ পুরো গাজীপুর জেলায় প্রতিরোধ সামগ্রী বিতরণ শুরু করেন। আজ প্রতিমন্ত্রী পলকের অনুরোধে তিনি নাটোরেও পাঠালেন করোনা প্রতিরোধ সামগ্রী।

প্রসঙ্গত: গাজীপুর সিটিকরপোরেশন চায়না থেকে ২০ হাজার কিট, ৭হাজার ড্রেস আনে। ডাক্তারদের পা থেকে মাথা পর্যন্ত পুরো ড্রেস দেয়া হয়। সিটিকরপোরেশনের প্রতিটি ওয়ার্ডে এ্যাম্বুলেন্সেরও ব্যবস্থা করেন মেয়র। এই সকল এম্বুলেন্সকে ডাক্তার বললেই রোগী নিয়ে যাবে হাসপাতালে। ইতোমধে তিনি নাগরিকদের হাত ধুয়ার জন্য ৫হাজার পানির ট্যাংকও মহানগরের গুরুত্বপর্ণ স্থানে স্থাপন করেন। একই সঙ্গে তিনি মহানগরের ৫০ হাজার পরিবারকে খাদ্য দেয়ার ব্যবস্থা করেন। মেয়র বলেছেন, নাগরিকেরা জানালই আমাদের কর্মীরা খাদ্য পৌঁছে দিবে। কারো আসতে হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *