গাজীপুরে সৌদি প্রবাসীর বাড়ি থেকে ৫টি হাতবোমা সহ ১২ জামাত-শিবির কমী আটক

Slider টপ নিউজ

cocktil_file_photo_SM_363818809

গাজীপুর: ৫টি হাতবোমা ও জিহাদী বই সহ গোপন বৈঠক থেকে জামায়াত-শিবিরের ১২কমী আটকের ঘটনাস্থল বাড়িটির নাম গ্রেড ওয়াল সিটি। বাড়ির মালিক সৌদি আরব প্রবাসী জনৈক ওয়ালউল্লাহ মিয়া।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কমকতা(ওসি) রেজাউল হাসান  সংবাদটি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকার নলজানী গ্রামে গ্রেট ওয়াল সিটি নামের একটি বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে গোপন বৈঠক করাকালে জামায়াত-শিবিরের ১২কমীকে আটক করা হয়। তাদের দখল থেকে ৫টি হাত বোমা ও বিপুল সংখ্যক জেহাদী বই উদ্ধার করা হয়েছে।

 

ওসি আরো জানান, গ্রেট ওয়াল সিটি নামক ওই বাড়ির মালিক জনৈক ওলিওয়াল্লাহ মিয়া। তিনি বতমানে সৌদি আরবে থাকেন। ওই বাড়ির পাশে ওয়ালউল্লার ভাই নাসির উল্লার বাড়ি। ভাইয়ের অনুপুস্থিতিতে নাসির উল্লাহ বাড়িটি দেখা শুনা করেন।

 

তবে আটককৃতদের নাম এখনো প্রকাশ করেনি পুলিশ।

 

গাজীপুরের পুলিশ সুপার মোঃ হারুনর রশিদ বলেছেন, জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা বড় ধরণের নাশকতা চালানোর জন্য ওই বৈঠক করিতে ছিল বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। তবে চলমান বিশ্ব ইজতেমায় তারা নাশকতা করার পরিকল্পনা করতেছিলেন কিনা ওই বিষয়ে আটককৃতদের জিঞ্জাসাবাদ করা হচ্ছে।

আটক আসামীদের বতমানে অজ্ঞাত স্থানে রেখে গোপনীয়তার সঙ্গে জিঞ্জাসাবাদ করা হচ্ছে বলে জানা গেছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *