মাগুরা ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত সরদার নিহত

Slider খুলনা জাতীয়

মাগুরা: মাগুরায় ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত সরদার নিহত হয়েছে। বুধবার ভোরে সদরের বরুনাতৈল গ্রামের মাঠ থেকে তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি, অভ্যন্তরীণ কোন্দলের জেরে দুই দল ডাকাতের মধ্যে এ ঘটনা ঘটেছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, বুধবার ভোররাতে গোলাগুলির শব্দ শুনে সদরের বরুনাতৈল গ্রামবাসী পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় মাঠ থেকে এলাকাবাসীর সহায়তায় গুলিবিদ্ধ অবস্থায় দুই ডাকাতকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ একাধিক দেশীয় অস্ত্র ও গুলির খোসা উদ্ধার করে।

নিহতরা হলেন- ফরিদপুর জেলার মধুখালী উপজেলার কামারখালী গ্রামের গফুর মন্ডলের পুত্র ডাকাত সরদার লাভলু মন্ডল (৪০) ও একই জেলার বোয়ালমারীর এলাকার ডাকাত সরদার দাউদ হোসেন (৩৮)। নিহত দু’জনের নামে ফরিদপুর, গোপালগঞ্জ, রাজবাড়ি, নড়াইল ও মাগুরার বিভিন্ন থানায় এক ডজনের ওপরে ডাকাতিসহ বিভিন্ন অপরাধ কর্মকা-ের ঘটনায় মামলা রয়েছে। নিজেদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে পাল্টাপাল্টি গোলাগুলির ঘটনায় তারা নিহত হয়েছেন বলে ওসি সাইফুল ইসলাম জানান।

ওসি আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ দু’টি সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ময়নাতদন্ত শেষে নিহতদের পরিবারের সদস্যরা এলে তাদের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া বন্দুকযুদ্ধের ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *