অঝোরে কাঁদলেন জিসিসির মেয়র জাহাঙ্গীর আলম

Slider জাতীয় টপ নিউজ বিচিত্র

গাজীপুর: আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টা। গাজীপুর মহানগরের শহীদ বরকত ষ্টেডিয়ামে জানাজা শেষে এ্যাডভোকেট রহমত আলীর কফিনে ফুলের শ্রদ্ধা জানানোর সময় অঝোরে কাঁদলেন গাজীপুর সিটিকরপোরেশনের মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম।

জানাজা নামাজের পূর্বে তার বক্তব্যে মেয়র বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীকে জিজ্ঞাসা করেছিলাম, গাজীপুর থেকে আপনাকে কে কে সহযোগিতা করেন। উত্তরে প্রাধানমন্ত্রী বলেছিলেন, রহমত আলী আমাকে সহযোগিতা করেন। এই কথা বলে মেয়র বলেন, যেখানে প্রধানমন্ত্রী বলেছেন, রহমত আলী সাহেব তাকে সহযোগিতা করেছেন, সেখানে আমরা কর্মী। আমাদের বলার কিছু নেই।

মেযর মরহুম রহমত আলীকে গাজীপুর আওয়ামীলীগের একজন অভিভাবক উল্লেখ করে বলেন, আজ আমরা একজন অভিভাবককে হারালাম। তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে মরহুম রহমত আলীর জন্য সকলকে দোয়া করার অনুরোধ করেন।


প্রসঙ্গত: গাজীপুর-৩(শ্রীপুর) আসনের সাবেক সাংসদ ও সাবেক প্রতিমন্ত্রী এবং আওয়ামীলীগৈর উপদেষ্টামন্ডলীর সদস্য এ্যাডভোকেট রহমত আলী রোববার সকাল ৭টা ৪০ মিনিটে ইন্তেকাল করেন।

জাতীয় সংসদ ভবনের দক্ষিন প্লাজা সহ ঢাকায় একাধিক জানাজা শেষে আজ সকাল সাড়ে ১০টায় গাজীপুর জেলা শহরের শহীদ বরকত ষ্টেডিয়ামে তার জানাজা অনুষ্ঠিত হয়। এরপর গাজীপুর সদর উপজেলার ভাবানীপুর মুক্তিযোদ্ধা কলেজ মাঠে ও সবশেষ শ্রীপুরে মুক্তিযোদ্ধা রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। অতঃপর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *