লালমনিরহাট শিশু পরিবারের শিশুর আত্নহত্যার চেষ্টা

Slider নারী ও শিশু রংপুর


হাসানুজ্জামান হাসান,লালমনিরহাটঃ লালমনিরহাট সরকারী শিশু পরিবারের শিশু নুরী আক্তার(১৪) সাবানের গুড়া খেয়ে আত্নহত্যার চেষ্টা করেছে।

সোমবার(১৭ ফেব্রুয়ারী) দুপুরে গুরুতর আহত অবস্থায় তাকে লালমনিরহাট সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা আশংকাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন।

আহত নুরী আক্তার রাজশাহী বেবী হোম থেকে লালমনিরহাট শিশু পরিবারে বসবাস করছে।

শিশু পরিবার ও হাসপাতাল সুত্রে জানা গেছে, সমাজসেবা মন্ত্রনালয় পরিচালিত লালমনিরহাট সরকারী শিশু পরিবারে থেকে লেখা পড়া করছে শিশু নুরী আক্তার। সোমবার দুপুরে অজ্ঞাত কারনে সাবানে গুড়া খেয়ে আত্নহত্যার চেষ্টা করে সে। খবর পেয়ে দায়িত্বরতরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় নুরীকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসকরা।

লালমনিরহাট সরকারী শিশু পরিবারের তত্ত্বাধায়ক মকবুল হোসেন জানান, মেয়েটি মানসিক ভারসম্যহীন। এর বাহিরে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর জানান, মেয়েটি সাবান গুড়া খেয়ে অসুস্থ হয়েছে বলে শুনেছি। তার চিকিৎসা চলছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *