দেশে পৌঁছেছেন আকবর আলীরা

Slider খেলা জাতীয় সারাদেশ


ঢাকা: বিশ্বকাপ ট্রফি নিয়ে দেশে পৌঁছেছেন আকবর আলীরা। বুধবার বিকেল ৫টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দলকে বহনকারী উড়োজাহাজ।

দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে সোমবার ভারতের যুব দলকে ৩ উইকেটে হারিয়ে দেশের ইতিহাসের প্রথম কোনো বিশ্বকাপ জয়ের ট্রফি উঁচিয়ে ধরেন টাইগার অধিনায়ক আকবর আলী।

টাইগার যুবারা বাংলাদেশ সময় মঙ্গলবার মধ্যরাতে দক্ষিণ আফ্রিকা থেকে দেশের বিমানে চাপেন। প্রায় ১২ ঘণ্টা বিমান ভ্রমণের পর তারা পৌঁছালেন।

বিশ্বজয়ী দলকে বরণে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নিয়েছে নানা প্রস্তুতি। শের-ই-বাংলা স্টেডিয়ামে করা হচ্ছে আলোকসজ্জা। প্রধান ফটকের সামনে ঝুলছে বিশাল আকৃতির ব্যানার। শরিফুল-সাকিবদের ছবির মাঝে বড় অক্ষরে লেখা- ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন।

বিমানবন্দর থেকে ক্রিকেটারদের সরাসরি নিয়ে আসা হচ্ছে বিসিবি কার্যালয়ে। সেখানে হবে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন। পরে একাডেমি ভবনের ডাইনিংয়ে ডিনারে অংশ নেবেন খেলোয়াড়-বিসিবি কর্মকর্তারা।

নিমন্ত্রণ জানানো হয়েছে বিশ্বজয় করে ফেরা সোনার ছেলেদের অভিভাবকদেরও। রাতে তাদের থাকার ব্যবস্থাও করেছে বিসিবি। রংপুর থেকে চলে এসেছেন অধিনায়ক আকবর আলীর বাবা-মা।

খেলোয়াড়রা যার যার গ্রামের বাড়ির পথে ছুটবেন বৃহস্পতিবার সকালে। যাদের এলাকায় বিমানবন্দর আছে তাদের জন্য বিমান টিকিট কেটে রেখেছে বিসিবি। বাকিরা যাবেন বাসে চড়ে। সেটিরও ব্যবস্থা করেছে বিসিবি। রাকিবুল হাসান খিলগাঁও ও প্রান্তিক নওরোজ নাবিল যাবেন উত্তরার বাসায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *