অদৃশ্য শক্তির দাপটে দেশীয় অস্ত্রের মহড়ায় গভীর রাতে জমি দখল

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল শ্রীপুর: গাজীপুরের শ্রীপুরে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে অদৃশ্য শক্তির দাপটে অস্ত্রের মহড়া দিয়ে নিমানা প্রাচীর ভাংচুর করে জমি দখলে নিয়েছে আয়নাল গং।

(৬ ফেব্রুয়ারী বৃহস্পতিবার) গভীর রাতে উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে।

জমি দখলের সাথে জরিত থাকায় একই গ্রামের ৫জনকে বিবাদী করে গাজীপুর পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেছে জমির মালিক সামিউল রশিদ আহাদ।
অভিযোগ সূত্রে জানাযায়, প্রায় তিন বছর পূর্বে উপজেলার চকপাড়া গ্রামের মো. আবু বক্করের পুত্র সামিউল রশিদ আহাদ দেড় বিঘা সম্পত্তি ক্রয় করে সীমানা প্রাচীর নির্মাণ করে ভোগদখল করে আসছে।

উপজেলার একই গ্রামের আয়নাল গংদের সাথে কিছু প্রভাবশালী মিলে গতকাল গভীর রাতে সন্ত্রাসী ভাড়া করে ও দেশীয় অস্ত্রের মহড়া দিয়ে সিমানা প্রাচীর ভাংচুর করে তান্ডব চালিয়ে জমি দখলে নেয়।

জমির মালিক আহাদ আরোও জানান, স্থানীয় প্রভাবশালীরা অনেক দিন থেকেই আমার এই জমি দখলে নেয়ার চেষ্টা করছে। যার কারণে কিছুদিন পূর্বে আমার ক্রয়কৃত জমিতে আদালতে ১৪৪ ধারা জারি করা হয়।

প্রভাবশালীরা আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে গতকাল গভীর রাতে অজ্ঞাত সশ্রস্ত্র সন্ত্রাসীদের কে নিয়ে মহড়া দিয়ে সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলে।
এঘটনায় আমি গাজীপুর জেলা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছি।

এব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্তকর্মকর্তা লিয়াকত আলী বলেন,বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *