বিএনপির এজেন্টদের কেন্দ্রে ঢুকতে বাধা দেয়ার অভিযোগ

Slider জাতীয় ঢাকা


ঢাকা: সিটি করপোরেশন নির্বাচনে বিভিন্ন এলাকায় বিএনপির মেয়র ও কাউন্সিলর প্রার্থীর এজেন্টদের ঢুকতে না দেয়ার অভিযোগ পাওয়া গেছে। সকাল থেকেই বিভিন্ন এলাকা থেকে এ ধরনের অভিযোগ আসতে থাকে। ঢাকা উত্তর সিটির বিভিন্ন কেন্দ্রে বিএনপির এজেন্টদের ঢুকতে বাধা দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন ধানের শীষের মেয়র প্রার্থী তাবিথ আওয়াল। সকালে গুলশান-২ নম্বরে আল মানারাত ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিতে এসে এ অভিযোগ করেন বিএনপির মেয়র প্রার্থী। ভোট প্রদানের পর তিনি সাংবাদিকদের জানান, গুলশানের কালাচাঁদপুর ও বনশ্রীর বিভিন্ন কেন্দ্রে তার কর্মী ও ভোটারদের বাঁধা দেয়া হচ্ছে। তবুও তিনি আশাবাদী। কারণ জনগণই তার সব শক্তি। জনগণ তার পাশে থাকবেন বলেও জানান তিনি।

এদিকে দক্ষিণ সিটির ২২নং ওয়ার্ড হাজারীবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নেতৃত্বে সালেহা হাই স্কুল ও নবাবগঞ্জ প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বিএনপি’র এজেন্টদের ঢুকতে দেয়া হচ্ছে না বলে অভিযোগ পাওয়া গেছে।
এছাড়া যাত্রাবাড়ী ৪৮নং ওয়ার্ডের শহীদ জিয়া গার্লস স্কুল কেন্দ্রে বিএনপি প্রার্থীর এজেন্ট ঢুকতে দিচ্ছে না সরকার দলের নেতাকর্মীরা। কেন্দ্রের সামনে মহড়া দিচ্ছেন তারা। এ অভিযোগ করেছেন ৪৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *