শ্রীপুরে ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত

Slider ফুলজান বিবির বাংলা


রাতুল মন্ডল শ্রীপুর: জনপ্রতিনিধিদের দাবি চিহ্নিত মাদক কারবারীদের সাথে কিছু পুলিশের সখ্যতা রয়েছে। এজন্য আমাদের শ্রীপুর উপজেলা থেকে মাদক কমছে না!

(৮ ডিসেম্বর রোববার) সকালে গাজীপুরের শ্রীপুর মডেল থানার আয়োজনে ওপেন হাউজ-ডে আলোচনায় বিশেষ অতিথির বক্তব্যে মাওনা ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খোকন এসব অভিযোগ করেন।

এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, ও জনপ্রতিনিধিগণ নিজ নিজ এলাকার চিহ্নিত মাদক কারবারীদের ব্যাপারে তথ্য দেন।

মাওনা ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম খোকন তার বক্তব্যে বলেন, আমার ইউনিয়নে বেলতলী গ্রামের টিক্কা মিয়ার ছেলে রুবেল ও চকপাড়া গ্রামের সাদ্দাম হোসেন, রাসেদ চিহ্নিত মাদক কারবারী থাকা সত্বেও মাওনা অস্থায়ী পুলিশ ফাঁড়িতে প্রতিনিয়ত আড্ডা দেয়।

প্রহল্লাদপুর ইউপি চেয়ারম্যান নূরুল হক আকন্দ বলেন, প্রহলাদপুর ইউনিয়নের মারতা ব্রিজসহ আশপাশের ব্রিজে সন্ধ্যার পর থেকে মাদক ব্যবসয়ীরা মাদক আদান প্রদান করেন।

তেলিহাটির ইউপি চেয়ারম্যন আব্দুল বাতেন সরকার বলেন, আমার ইউনিয়নের ইউপি সদস্য তারেক হাসান অগ্রণী ভূমিকার জন্য মাদকের ছড়া-ছড়ি অনেক কম।

এসময় বিভিন্ন ইউপি সদস্য, সুশীল সমাজের প্রতিনিধিরা তাদের বক্তব্যে নিজ নিজ এলাকার মাদক ব্যবসায়ীদের ব্যপারে তথ্য দেন ও তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানান।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলীর সভাপতিত্বে ও ইন্সপেক্টর অপারেশন তারিকুজ্জামানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এ.কে.এম জহিরুল ইসলাম।

অতিরিক্ত পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, আজকের ওপেন হাউজে যে যে অভিযোগ গুলো উঠে আসছে, আমার বিশ্বাস এসব অপরাধে বিরুদ্ধে পুলিশ যথাযথ আইনগত পদক্ষেপ গ্রহণ করবে।

তিনি আরোও বলেন কোন মাদক ব্যবসায়ীর সাথে পুলিশ সদস্যদের সখ্যতা থাকলে তদন্ত করে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. শামসুল আলম প্রধান, কালিয়াকৈর সার্কেল এএসপি আল মামুন, তেলিহাটি ইউপি চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার, প্রহলাদপুর ইউপি চেয়ারম্যান নূরুল হক আকন্দ প্রমূখ।

ওপেন হাউজ ডেতে বিভিন্ন বীরমুক্তিযোদ্ধা, প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *