নওগাঁয় ট্রাকচাপায় মা-মেয়ে নিহত, নানা-নাতি আহত

Slider জাতীয় সারাদেশ


নওগাঁ: নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওগাঁ সদর উপজেলার ডাক্তারের মোড়ের ট্রাকচাপায় মা-মেয়ে নিহত ও একই পরিবারের আরও ২ জন আহত হয়েছেন। আজ সোমবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, নওগাঁ সদরের উল্লাসপুর গ্রামের আবদুল জলিলের মেয়ে আদুরী বেগম (২৫) ও আদরীর মেয়ে সুমি (৬)। আহতরা হলো, আদরীর বাবা আবদুল জলিল (৫৫) ও আদরীর মেয়ে সম্পা (১০)। আহতদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করলেও এর চালক ও হেলপার পালিয়েছে।

নওগাঁ সদর থানার ওসি (তদন্ত) ফয়সাল বিন মুরতুজা জানান, উল্লাসপুর গ্রামে মৃত মায়ের মিলাদ মাহফিল শেষে আদরী তার ২ মেয়েকে নিয়ে স্বামীর বাড়ি সদরের ধোলাইপুর গ্রামে যাওয়ার জন্য তার বাবাকে নিয়ে ডাক্তার মোড় সংলগ্ন বটতলতীতে অপেক্ষা করছিলেন। সকাল ৮টার দিকে নওগাঁগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই মারা যান আদরী ও তার মেয়ে সুুমি।
আহত হন আদরীর আরেক মেয়ে সম্পা ও আদরীর বাবা আবদুল জলিল। আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক ট্রাককেও আটক করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি (তদন্ত) ফয়সাল।

এদিকে নওগাঁর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) উত্তম কুমার রায় বলেন, দুর্ঘটনায় নিহতদের ২০ হাজার টাকা করে দেয়া হয়েছে। আহতদেরও চিকিৎসার ব্যবস্থা নেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *