ঠাকুরগাঁওয়ে “শাহ্পাড়া স্পোর্টস একাডেমি” এর উদ্ভোদন ও আলোচনা সভা

Slider গ্রাম বাংলা রংপুর

ঠাকুরগাঁও: গতকাল শুক্রবার বিকাল ৪ টায় অনুষ্ঠিত হয় উদ্ভোদন অনুষ্ঠান। শতাধিক সদস্যের উপস্থিতি তে প্রধান অতিথি রুপে বক্তব্য রাখেন ৭ নং ওয়ার্ড কমিশনার মোঃ রমজান আলী। এছাড়াও বক্তব্য রাখেন তপন কুমার রায় (বিশিষ্ট ক্রিয়াবিদ)।

এই সভায় বক্তব্য রাখেন নব গঠিত কমিটির সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভিন্ন স্তরের সদস্য ও শুভাকাঙ্ক্ষীরা। এর পূর্বে সকল অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন সকল খেলোয়ার ও উপস্থিত শুভাকাঙ্ক্ষীরা। আলোচনা সভায় ফুটে এসেছে সাংস্কৃতিক উন্নয়ন, সামাজিক কর্মকাণ্ড ও ক্রীড়া বিষয়ক উন্নয়নে একত্র হয়ে কাজ করার অঙ্গীকারবদ্ধতা।

এছাড়াও নব গঠিত কমিটির সদস্যরা ক্রীড়া,সাম্য,সম্প্রী­­­তি রক্ষার লক্ষ্যে নিজেদের পেশাগত অভিজ্ঞতা থেকে স্ব-স্ব স্থান থেকে সর্বোচ্চ চেষ্টা করবে বলে
প্রতিজ্ঞা করেন।

সভা শেষে সকল সদস্যদের কর্তৃক মিষ্টান্ন বিতরণের অনুষ্ঠান পরিলক্ষিত হয়। এমন সংগঠন পেয়ে এলাকাবাসী ও সকল অভিবাবকগণ অত্যন্ত খুশি হোন।
তারা বলেন শিশু কিশোরদের মাদক নেশা থেকে বিরত রাখতে এমন সংগঠনের অভাব তারা দীর্ঘদিন উপলব্ধি করেছে। এমন সংগঠনের মোড়ক উন্মোচনে তারা সত্যি আনন্দিত। শাহ্পাড়া স্পোর্টস একাডেমি সংগঠনটি প্রথম বারের মতো কমিটি গঠন করলেও দীর্ঘদিন যাবৎ এই সংগঠনের বিনা কমিটিতে ক্রীড়া কার্যক্রম পরিচালিত হয়ে আসছে এমনটি জানিয়েছেন সংগঠন এর প্রচার সম্পাদক এ. এস. অন্তর। ঠাকুরগাঁও শহরে বেশকিছু ক্রীড়া টুর্ণামেন্টে গৌরবের সাথে বিজয়ী হয়েছে।
কমবেশি প্রায় টুর্ণামেন্টে তাদের দৃষ্টি নন্দিত খেলা চোখে পড়ে। ১৫ ই নভেম্বর বিকাল ৪.০০ টায় শুরু হওয়া কমিটির প্রথম সভা দীর্ঘ ২ ঘন্টা শেষে সন্ধ্যা ৬.০০ ঘটিকায় সমাপ্তি ঘোষণা করা হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *