কাপাসিয়ায় সড়ক দূর্ঘটনায় ৩জন নিহত

Slider গ্রাম বাংলা

গাজীপুর: গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলায় বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকালে যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজি চালিত অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে পিতা-মেয়েসহ তিনজন নিহত ও আরও দুইজন আহত হয়েছেন। হাতাহতরা সকলেই অটোর যাত্রী।

তারা হলেন- স্থানীয় আড়ালিয়া এলাকার ফরিদ উদ্দিনের সন্তান সোহেল মিয়া (৫৫), তার মেয়ে রুমা (৫) ও কাপাসিয়া উপজেলা কৃষি উপসহকারি কর্মকর্তা স্থানীয় তরগাঁও দক্ষিণপাড়া এলাকার মাজহারুল ইসলাম (৩৩)। আহতরা হলেন- নিহত সোহেলের স্ত্রী নাজমা আক্তার (৪৫), তার মেয়ে সুমা (২০)। তবে এ ঘটনায় সোহেল মিয়ার সাত মাসের শিশুকণ্যা রিমা অক্ষত রয়েছে।

কাপাসিয়া থানার এসআই বিনয় সরকার জানান, বিকাল পৌণে চারটার দিকে ঢাকা-কিশোরগঞ্জ সড়কে উপজেলার টোক ইউনিয়নের বীরউজলী এলাকায় কিশোরগঞ্জগামী জলসিড়ি পরিবহণের যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীতগামী যাত্রীবাহী একটি অটোর সংঘর্ষ হয়। এতে ওই হতাহতের ঘটনা ঘটে।

তাদের উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপেক্সে পাঠানো হয়েছে। সুমাকে বিদেশ পাঠানোর আগে স্বাস্থ্য পরীক্ষার জন্য তারা গাজীপুরে যাচ্ছিল তার পরিবারের সদস্যরা। কিন্তু পথে তারা দুর্ঘটনার শিকার হন। পুলিশ ঘাতক বাসকে আটক করেছে। তবে চালক পালিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *