কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি প্রার্থী রবিন এর মোটরসাইকেল শোভাযাত্রা

Slider গ্রাম বাংলা


কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: মেহের আফরোজ চুমকি এমপির হাতকে শক্তিশালী করে দলকে সুসংগঠিত করার লক্ষ্যে কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী এসএম রবিন হোসেন দলীয় নেতাকর্মীদের নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন। মঙ্গলবার সকালে কালীগঞ্জ বাসস্ট্যান্ড আওয়ামী লীগের কার্যালয় থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা শুরু করেন সভাপতি প্রার্থী এসএম রবিন হোসেন। শোভাযাত্রাটি কালীগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগের কার্যালয় এসে শেষ হয়।

এসএম রবিন হোসেন বর্তমান পৌর আওয়ামী লীগের কার্যকরি কমিটির সিনিয়র সহ-সভাপতি পদে রয়েছেন। বুধবার বিকেল তিনটায় কালীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি একমাত্র সভাপতি প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

দলীয় নেতাকর্মীরা জানায়, এসএম রবিন হোসেন ক্লিন ইমেজ খ্যাত একজন নেতা। তিনি দলের চরম বিপদের সময় দলীয় কর্মকান্ডে সক্রিয় ভূমিকা পালন করছেন। বার বার দল থেকে পদবঞ্চিত হলেও তিনি কখনও ভেঙ্গে পড়েননি। মেহের আফরোজ চুমকি এমপির একজন বিশ্বস্থ কর্মী হিসেবে, দিন রাত সংগঠনের জন্য অক্লান্ত পরিশ্রম করছেন তিনি । ছাত্র রাজনীতির ইতিহাসে তিনি কালীগঞ্জ শ্রমিক কলেজে নেতাকর্মী ও শিক্ষার্থীদের কাছে জনপ্রিয় একজন নেতা ছিলেন। তিনি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি যুবলীগের থানা পর্যায়ে নেতৃত্ব দিয়েছেন। বর্তমানে তিনি কালিগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। আর দীর্ঘ দিন ধরে তিনি কালিগঞ্জে সুনামের সহিত ব্যবসা-বাণিজ্য করে যাচ্ছেন।

আওয়ামী লীগ নেতা এসএম রবিন হোসেন বলেন, আমার রাজনৈতিক অভিভাবক সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। তিনির ¯েœহে ও ভালোবাসায় দলীয় কর্মকান্ড করে যাচ্ছি। চুমকি আপা আমাকে দলের প্রয়োজনে যেখানে রাখবে, আমি ওনির আদেশ ও নির্দেশ যথাযথভাবে পালন করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *