ব্রাহ্মণবাড়িয়ায় পরিত্যক্ত চাতাল থেকে মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

Slider চট্টগ্রাম জাতীয়

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার খড়িয়ালা এলাকার একটি পরিত্যক্ত চাতাল থেকে গতকাল রবিবার সকালে মো. সুমন মিয়া (৩০) নামে এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সুমনের বুকে ও পিঠে ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। তার বিরম্নদ্ধে আশুগঞ্জ থানায় সাতটি মাদকের মামলা রয়েছে। সুমন খড়িয়ালা এলাকার মো. ইউসুফের ছেলে।

নিহতের স্ত্রী হাওয়া বেগম সাংবাদিকদেরকে অবশ্য জানিয়েছেন, সুমন আগে মাদক ব্যবসা করলেও এখন তিনি রিকশা চালান। বৃহস্পতিবার তারা ঢাকা থেকে বাড়িতে এসেছিলেন। শনিবার রাতে কেউ একজন ফোন করে জানান তার স্বামীকে হত্যার কথা জানান। তবে ফোন আসা নম্বরটি এরপর থেকে বন্ধ রয়েছে।

আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুদ আলম জানান, মাদক ব্যবসার সহযোগীরাই সুমনকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা হলে সে অনুযায়ী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার রাতে বাড়ি থেকে বের হয়ে ফিরে আসেন সুমন। পরিবারের লোকজন আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য বিভিন্ন জায়গায় খোঁজ করেও সন্ধান পাননি। রবিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে পরিত্যক্ত একটি চাতালকলে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। স্বজনরা এসে লাশের পরিচয় শনাক্ত করেন। আশুগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *