নীলফামারীতে জেএসসি পরীক্ষা শুরুর আগেই পরীক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা

Slider জাতীয় নারী ও শিশু


নীলফামারী: সন্ধ্যায় বাড়ি থেকে নিখোঁজ হওয়া জেএসসি পরীক্ষার্থী ময়না দেবনাথ (১৪)-এর লাশ বাড়ি থেকে সামান্য দূরের একটি ইটভাটার পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের যুগিপাড়া গ্রামের আবুল দেবনাথের কন্যা গোড়গ্রাম উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী ময়না দেবনাথ।

ময়নার মা মালতি দেবনাথ জানায়, শুক্রবার সন্ধ্যায় ময়না ক্ষেত থেকে হাঁস নিয়ে বাড়ি আসে এবং টিউবওয়েলে হাত-মুখ ধুতে গিয়ে নিখোঁজ হয়। রাতে অনেক খোঁজাখুঁজি করেও তার কোন হদিস না পেলেও গতকাল সকালে বাড়ি থেকে সামান্য দূরে জনৈক অফসের আলী ঠাকুরের ইটভাটা সংলগ্ন পুকুরে ময়নার নিথর দেহ দেখতে পায় স্থানীয় লোকজন। পরে থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে নেয়। স্থানীয় একটি সূত্র জানায়, ভাটায় কর্মরত জনৈক ব্যক্তির সাথে ময়নার সখ্য ছিল। হরহামেশাই সে মোবাইল ফোনে তার সাথে কথা বলতো। নিহত ময়নার গলায় দাগ রয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। এলাকাবাসীর ধারণা তাকে ধর্ষণের পর হত্যা করে লাশ পুকুরে ফেলে দেয়া হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, প্রকৃত ঘটনা উদঘাটানে লাশ ময়না তদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে। নিহত ময়না দেবনাথ গতকাল থেকে শুরু হওয়া জেএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *