প্রধানমন্ত্রীর অনেক আত্মীয়-স্বজন গণভবনে ঢোকা বন্ধ করে দিয়েছেন : গণপূর্ত মন্ত্রী

Slider জাতীয় টপ নিউজ বরিশাল


নাজিরপুর (পিরোজপুর): গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, দুর্নীতিকে আমরা যদি সমুলে বিনাশ করতে না পারি তবে আমাদের অর্জিত স্বাধীনতা অর্থবহ হবে না। ৩০ লাখ শহীদের আত্মা শান্তি পাবে না। আমাদের সবাইকে দুর্নীতিমুক্ত হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৈতিকতা থেকে আমাদের আজ অনেক কিছু শেখার আছে। তিনি আজ দেশকে দুর্নীতি মুক্ত করতে যে পদক্ষেপ নিয়েছেন তা নজিরবিহীন। তার অনেক আত্মীয়-স্বজনকে গণভবনে ঢোকা বন্ধ করে দিয়েছেন। শেখ হাসিনার সততাকে আমরা কাজে লাগিয়ে দেশকে আরো উন্নত করতে চাই।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় উপজেলার কাইলানী মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এক আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন। এ সময় তিনি স্থানীয় শিক্ষার্থী অভিভাবক ও শিক্ষকদের উদ্দেশ্য করে বলেন, শিক্ষার্থীদের ও আপনার শিশুকে নৈতিক শিক্ষা দিবেন। মাদক, বাল্য বিয়ে ও ইভটিজিংয়ের বিরুদ্ধে সন্তানদেরকে সচেতন করতে হবে। উন্নত জাতি হিসাবে পরিচিত পেতে নৈতিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। আমি আমার মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত করতে ৯২ জন দুর্নীতিপরায়ণ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি। ভালোদের পদায়ন দিয়েছি।

উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের কাইলানী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে প্রায় ২ কোটি ৯০ লাখ টাকা ব্যয়ে নতুন চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে ওই বিদ্যালয়ের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আক্তারের সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক এসএম রোকনুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত ওই সভায় বক্তব্য রাখেন জেলা শিক্ষা প্রকৌশলী প্রতিভা রানী সরকার, ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রবি ঠাকুর হালদার প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত বর্নিক, উপজেলা চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মোশারেফ হোসেন খান, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা আতিয়ার রহমান চৌধুরী নান্নু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আ. লতিফ, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এম. সাইফুল ইসলাম সাইফ, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. বেলায়েত হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *