নাম বাংলায় না লিখলে আমার বন্ধু থাকতে পারবেন না : মোস্তফা জব্বার

Slider জাতীয় সারাদেশ


ঢাকা: ফেসবুকে আমার ১,৬০,৪৬৭ জন অনুসারী আছেন। বন্ধু আছেন ৪,১০৯ জন। আপনাদের কাছে নিজেকে স্পষ্ট করে প্রকাশ করাটা অতি প্রয়োজনীয় মনে করি। আপনাদের জানা দরকার কাকে অনুসরণ করেন এবং কার বন্ধু আপনারা। আমি নিজে মুক্তিযুদ্ধ করেছি। আমার বয়স তখন ২২ বছর। আমার স্ত্রীও মুক্তিযোদ্ধা। তার বয়স তখন ১৮ বছর। আমি কৃষকের সন্তান। লড়াই করে শিক্ষাগ্রহণ করেছি। আমার আদর্শ আমার বাবা। মা আমার প্রিয়তম মানুষ। আমার সন্তানেরাই আমার সম্পদ। আমার সেরা কাজ বিজয় বাংলা।

আমার আগামী দিনের স্বপ্ন বাস্তবায়নের কাজ বিজয় ডিজিটাল শিক্ষা। আগামীর স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ। আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতভাগ সৈনিক, আমি শতভাগ বাঙালী। আমি বাংলা ভাষাভিত্তিক অসাম্প্রদায়িক বৈষম্যহীন রাষ্ট্রের সৈনিক। আমি পুজিবাদে বিশ্বাস করিনা। আমি পুজির মূল্যে বিশ্বাস করিনা। আমি মেধার মূল্যে বিশ্বাস করি। আমি পাকিস্তানপন্থী, বাংলাদেশ বিরোধী, সাম্প্রদায়িক, মৌলবাদী, সন্ত্রাসী, অসৎ, দুর্নীতিবাজদের ঘৃণা করি। আমি বাংলাদেশের মুক্তিযুদ্ধের বিরোধীদের সহ্য করতে পারিনা। আমার একমাত্র ভাষা বাংলা। আমার সংস্কৃতি বাঙালীর সংস্কৃতি। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি বাঙালীর ভাষা ও সংস্কৃতি সারা বিশ্বের সেরা।

আমি কেবল বাংলা হরফে বাংলা লিখি এবং কেবলমাত্র বাংলা ভাষা বুকে ধারণ করি। আমি মনে করি ফেসবুক গুজব, অপপ্রচার, মানহানি বা ধর্ম প্রচারের বাহন নয়-সামাজিক যোগাযোগ মাধ্যম। আমার নেত্রী শেখ হাসিনা। আমি ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ গড়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করার সৈনিক। সবাই আমার মতের সাথে একমত হবেন এটি আমি প্রত্যাশা করিনা। তবে যারা আমার মতামতকে শ্রদ্ধা করেন না, ভালোবাসেননা বা আমার মতে বিশ্বাস করেননা তারা আমাকে অনুসরণ করবেন না বা বন্ধুও থাকবেন না। আপনি আপনার নাম বাংলায় না লিখলে আমার বন্ধু থাকতে পারবেন না-অনুসারী হতে পারবেন। জয় বাংলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *