কালীগঞ্জে আওয়ামী লীগ নেতা কামরুলের মোটরসাইকেল শোভাযাত্রা

Slider গ্রাম বাংলা


কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি; সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপির হাতকে শক্তিশালী করা ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করার লক্ষ্যে দলীয় নেতাকর্মীদের নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন আওয়ামী লীগ নেতা মো. কামরুল ইসলাম। শুক্রবার সকালে ঘোড়াশাল ফেরিঘাট থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে প্রায় ৫ শত মোটরসাইকেলযোগে কালীগঞ্জ পৌর এলাকায় প্রদক্ষিণ করেন পরিচ্ছন্ন রাজনীতিবিদ মো. কামরুল ইসলাম।

তিনি কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। আগামী ৬ নভেম্বর কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। তিনি পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদপ্রত্যাশী। একজন দক্ষ সংগঠক, সমাজসেবক ও পরোপকারী মো. কামরুল ইসলাম পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদের জন্য নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

আওয়ামী লীগ নেতা মো. কামরুল ইসলাম বলেন, কালীগঞ্জের উন্নয়নের নেত্রী ও শান্তি কন্যা মেহের আফরোজ চুমকি এমপির দিক-নির্দেশনায় রাজনীতি করি। তিনি আমাকে দলের প্রয়োজনে যেই পদে রাখবেন, আমি সেই পদে থেকে দায়িত্ব পালন করবো। আমি পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদপ্রত্যাশী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *