ইকবাল সিদ্দিকী এডুকেশন সোসাইটির আন্তঃ হাউজ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

Slider শিক্ষা


গাজীপুর, ৩১শে অক্টোবর ২০১৯: ইকবাল সিদ্দিকী এডুকেশন সোসাইটি পরিচালিত কচি-কাঁচা একাডেমি, ইকবাল সিদ্দিকী হাই স্কুল ও ইকবাল সিদ্দিকী কলেজের আন্তঃহাউজ ক্রিকেট টুর্নামেন্টে চূড়ান্ত খেলা আজ (বৃহস্পতিবার) নয়নপুর পশ্চিমপাড়া ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। গত ৩রা অক্টোবর থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতায় সোসাইটির প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তর থেকে পৃথকভাবে বালক ও বালিকাদের দুর্বার, দুরন্ত, দুর্জয় ও দিগন্ত নামক চারটি হাউজ অংশগ্রহণ করে।

প্রাথমিক স্তর থেকে বালকদের খেলায় চ্যাম্পিয়ন হয় দুর্জয় হাউজ ও রানার-আপ হয় দুরন্ত হাউজ। সেরা খেলোয়াড় নির্বাচিত হয় ষষ্ঠ শ্রেণির মিরাজুল ইসলাম রিফাত। প্রাথমিক স্তরের বালিকাদের খেলায় দুর্বার হাউজ চ্যাম্পিয়ন ও দিগন্ত হাউজ রানার-আপ হয়। সেরা খেলোয়াড় নির্বাচিত হয় চতুর্থ শ্রেণির সাদিকা আক্তার জিম। মাধ্যমিক স্তরে বালকদের খেলায় চ্যাম্পিয়ন হয় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন দিগন্ত হাউজ ও রানার-আপ হয় দুর্বার হাউজ। সেরা খেলোয়াড় নির্বাচিত হয় নবম শ্রেণির সাব্বির হোসেন ফরহাদ। মাধ্যমিক স্তরে বালিকাদের খেলায় চ্যাম্পিয়ন হয় দুরন্ত হাউজ ও রানার-আপ হয় দিগন্ত হাউজ। সেরা খেলোয়াড় নির্বাচিত হয় সপ্তম শ্রেণির শারমিন আক্তার শিউলি। উচ্চ মাধ্যমিক স্তরে বালকদের খেলায় চ্যাম্পিয়ন হয় দুরন্ত হাউজ এবং রানার-আপ হয় দিগন্ত হাউজ। সেরা খেলোয়াড় নির্বাচিত হয় একাদশ শ্রেণির তানভীর হাসান। উচ্চ মাধ্যমিক স্তরে বালিকাদের খেলায় দুর্বার হাউজ চ্যাম্পিয়ন ও দিগন্ত হাউজ রানার-আপ হয়। সেরা খেলোয়াড় নির্বাচিত হয় একাদশ শ্রেণির সঞ্চিতা বণিক।

বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি, সাংবাদিক, শিশু-সংগঠক ও শিক্ষাবিদ প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী।

প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *