নেতা হতে হলে মানুষকে ভালোবাসতে হবে—– মেহের আফরোজ চুমকি এমপি

Slider রাজনীতি


কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, যেই সব নেতাকর্মী দুর্নীতি ও অপকর্মের সাথে জড়িত, তাদের কাউকে বারবার সুযোগ দেয়া হবে না। সবায় মিলেমিশে সংগঠনকে শক্তিশালী করতে হবে। এখন যারা ক্ষমতায় আছেন, নেতৃত্বে আছেন। যারা ক্ষমতায় বাইরে থেকে রাজনীতির নেতৃত্বে দিয়েছেন। তারা কত সমস্যায় থেকে রাজনীতির দায়িত্ব পালন করেছেন। সেই সব নেতাদের সম্মান ও মূল্যায়ন করতে হবে। আমি কোনো দুর্নীতি ও চাঁদাবাজির সাথে যুক্ত নাই। তাই আমার কোনো ভয়-ডর নাই। আমি মানুষকে ভালোবাসি, তাদের জন্য রাজনীতি করি। নেতা হতে হলে মানুষকে ভালোবাসতে হবে, মানুষের কল্যাণে রাজনীতি করতে হবে।

বৃহস্পতিবার বিকেলে বাহাদুরসাদী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথি বক্তৃতায় মহিলা ও শিশু বিষয়ক সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি এসব কথা বলেন।

বাহাদুরসাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. সিরাজুল ইসলাম মাষ্টারের পরিচালনায় সম্মেলনে সভাপতিত্বে করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. লাল মিয়া মেম্বার।
এই সব উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল গণি ভূইয়া, যুগ্ম সম্পাদক মো. মোয়াজ্জেম হোসেন পলাশ ও আবু বকর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. দেলোয়ার হোসেন দুলাল ও কাজী বশির আহমেদ, উপজেলা আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক মো. শরীফ হোসেন খান কনক, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মো.মাইনুল ইসলাম, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এসএম রবিন হোসে, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. কামরুল ইসলামসহ দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *