কালীগঞ্জে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু, আটক-১

Slider ফুলজান বিবির বাংলা


কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে নাজমুল হোসেন (২৬) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে এলাকাবাসী জিয়াউর রহমান নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। বুধবার দিবাগত রাতে কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়নের জামালপুর শিয়ালদিয়া পাড়ার ছাফিরউদ্দিন মোড়লের বাড়িতে ঘটনাটি ঘটেছে। নিহত নাজমুল হোসেন ছাফিরউদ্দিন মোড়লের ছেলে। সে স্থানীয় বাজারের কাঁচামাল ব্যবসা করতো।

নিহতের মা খোশ আক্তার ও বড় বোন খাদিজা বেগম জানান, প্রতিবেশি আসান ভাঙ্গির ছেলে জিয়াউর রহমান ও বাহাদুরসাদী ইউনিয়নের আবু ছাইদের ছেলে শাহীন বুধবার রাতে তাদের বাড়িতে আসে। রাতে তারা দুইজন নাজমুলকে সাথে নিয়ে তার ঘরে থাকে। বৃহস্পতিবার সকাল দশটার দিকে সকালের খাওয়া-দাওয়ার জন্য তার মা ছেলেকে ডাকাডাকি করতে থাকে। ছেলের কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরে ঢুকে দেখে তার ছেলে নিথর দেহ বিছানার উপর পড়ে আছে। মার ডাকচিৎকারে বাড়ির ও আশেপাশের লোকজন দৌড়িয়ে আছে।
নিহতের পরিবারের দাবি, জিয়াউর ও শাহীন মিলে নাজমুলকে নেশাদ্রব্য খাইয়ে শ্বাসরোধে হত্যা করেছে।

স্থানীয়রা জানান, তারা তিনজনই নেশাখোর। এদের মধ্যে জিয়াউর ও শাহীন মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত।পরে স্থানীয়রা বিষয়টি কালীগঞ্জ থানা পুলিশকে অবগত করলে ওসি (তদন্ত) কেএম সোহেল রানা ও এসআই নেছারউদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। পরে নিহতের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। এর পর লাশের ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়।

এ সংক্রান্ত বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এস আই নেছারউদ্দিন জানান, নিহতের শরীরে আঘাতের কোনো চিহৃ পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *