কালীগঞ্জে যাত্রীবেশে অটোরিকশা ছিনতাই

Slider গ্রাম বাংলা সারাদেশ


কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি:কালীগঞ্জে অভিনব কায়দায় যাত্রীবেশে অটোরিকশা ছিনতাই করেছে ছিনতাইকারী বলে অভিযোগ পাওয়া গেছে। কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ করার ৫ দিন
অতিবাহিত হলেও অটোরিকশা উদ্ধার করতে পারেনি পুলিশ বলে ভুক্তভোগী অভিযোগ করেন। গত শনিবার সকালে কালীগঞ্জ পৌরসভার চৌড়া-বড়নগর রোডের কালীগঞ্জ ডায়াগনষ্টিক ও হাসপাতালের সামনে থেকে যাত্রীবেশী ছিনতাইকারী অটোরিকশা ছিনতাই করে নিয়ে যায়।

অটোরিকশার মালিক তারাজউদ্দিন জানায়, নাগরী ইউনিয়নের বাগদী নিজ বাড়ি থেকে অটোরিকশা নিয়ে কালীগঞ্জ উপজেলার তুমলিয়া মিশন এলাকায় এলে যাত্রীবেশী এক ছিনতাইকারী তার অটোরিকশায় উঠে। তার এক রোগী কালীগঞ্জ ডায়াগনষ্টিক ও হাসপাতালে ভর্তি আছে, সে সেখানে যাবে। অটোরিকশা চালক ওই যাত্রীকে নিয়ে কালীগঞ্জ পৌরসভার চৌড়া-বড়নগর রোডের কালীগঞ্জ ডায়াগনষ্টিক ও হাসপাতালের সামনে নিয়ে যায়। সুকৌশলে ওই যাত্রী চালককে বলে, হাসপাতালের ভেতর ওমুক নামে আমার এক আত্মীয় আছে, তাকে ডেকে নিয়ে আসেন। সরল বিশ্বাসী অটোরিকশা চালক হাসপাতালে ভেতরে গেলে যাত্রীবেশী ওই ছিনতাইকারী অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। হাসপাতালে থেকে বের হয়ে দেখে রাস্তায় অটোরিকশা নেই। ওই দিনই অটোরিকশার মালিক কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বৃৃহস্পতিবার বিকেলে মোবাইল ফোনে এ সংক্রান্ত বিষয়ে তদন্ত কর্মকর্তা এস আই রেজাউল করিম-১ এর সাথে যোগাযোগ করলে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনার সত্যতা স্বীকার করে তিনি বলেন, অটোরিকশার কোনো খোঁজ পাওয়া যায়নি। তবে শুক্রবার তদন্তের উদ্দেশ্যে এক জায়গায় যাবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *