ঢাকা দক্ষিণ সিটির ওয়ার্ড কাউন্সিলর মঞ্জু গ্রেপ্তার

Slider জাতীয় সারাদেশ


ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ময়নুল হক মঞ্জুকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এর আগে, টিকাটুলিতে তার কার্যালয়ে তল্লাশি অভিযান চালায় র‌্যাব।

জানা যায়, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক মঞ্জুর কার্যালয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টার পর রাজধানীর টিকাটুলি এলাকায় অভিযানটি শুরু করেন র‌্যাব-৩ সদস্যরা।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান অভিযানের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তার কার্যালয়ে অভিযান চালানো হয়।

র‌্যাব-৩ এর অপারেশন অফিসার অতিরিক্ত এসপি এ বি এম ফয়জুল ইসলাম গণমাধ্যমকে জানান, ‘ডিএসসিসির ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক মঞ্জুকে ওয়ারী থানায় দায়ে করা এক মামলায় গ্রেপ্তার করা হয়েছে। এখন তাকে সঙ্গে নিয়ে তার কার্যালয়ে তল্লাশি চালানো হচ্ছে।’

এর আগে বুধবার রাজধানীর সুপার মার্কেটের ব্যবসায়ীরা মঞ্জুর বিরুদ্ধে ওয়ারী থানায় একটি মামলা দায়ের করেন।ল হক মঞ্জুর বিরুদ্ধে রাজধানী সুপার মার্কেট ও নিউ রাজধানী সুপার মার্কেট থেকে চাঁদাবাজির অভিযোগ ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *