শ্রীপুরে শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটক

Slider জাতীয় নারী ও শিশু


রাতুল মন্ডল শ্রীপুর: গাজীপুরের শ্রীপুরে চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ এক যুবককে আটক করেছে পুলিশ।

আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বরমী ইউনিয়নের ডালেশ্বর গ্রামে ওই ঘটনা ঘটে। এ ঘটনার পর অভিযোগ পেয়ে তাৎক্ষণিক ধর্ষককে আটক করে ফেলে।
আটককৃত যুবক মো.আরিফ মিয়া (১৮) একই গ্রামের মো.দুদু মিয়ার ছেলে। সে গ্রামের দরগাচালা বাজারে একটি টেলিকমের দোকানের ব্যবসা করে। ধর্ষণের শিকার শিশু উপজেলার বরমী ইউনিয়নের ডালেশ্বর গ্রামের স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী।

ধর্ষণের শিকার শিশুর মামা জানান, ধর্ষণের শিকার শিশু মায়ের রান্নার খড়কুটা সংগ্রহনের জন্য ধর্ষকের বাড়ির পাশে কাঠাঁল বাগানের পাতা ঝার দিতে যায়। এসময় কৌশলে ধর্ষক চকলেট খাওয়ার প্রলোভন দেখিয়ে তার বাড়িতে নিয়ে যায়। সেখানে একটি কক্ষের দরজা বন্ধ করে শিশুর উপর পাশবিক অত্যাচার চালায়। শিশুর কান্নার শব্দে আশপাশের লোকজন ছুটে আসতে থাকলে শিশুকে বাড়ির ওই কক্ষে রেখেই পালিয়ে যায় ধর্ষক যুবক মো.আরিফ মিয়া। মেয়ে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করে শিশুর মা।
শ্রীপুর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.লিয়াকত আলীর বলেন, অভিযোগ পেয়ে তাৎক্ষণিক ধর্ষককে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *