আশুলিয়ায় শয়নকক্ষে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ

Slider জাতীয় ঢাকা


ঢাকা: ঢাকার অদূরে আশুলিয়ায় বাড়ির শয়নকক্ষ থেকে দম্পতির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (২৫ অক্টোবর) সকালে আশুলিয়ার বুড়িবাজার এলাকার একটি বাসা থেকে তাঁদের লাশ উদ্ধার করা হয়।

মৃত ওই দম্পতির নাম পারভেজ হোসেন সোহাগ (২৬) ও সাদিয়া (২৩)। সোহাগ স্থানীয় একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। তিনি বাগেরহাটের কুলাদাইল গ্রামের মৃত মোস্তফার ছেলে। তাঁর স্ত্রী সাদিয়া খুলনার রূপসা থানার ময়ইহাটি গ্রামের মনু মিয়ার মেয়ে। এক বছর আগে বিয়ে হয়েছে তাঁদের।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার রাতের কোনো এক সময় মৃত্যু হয়েছে এই দম্পতির। সকালে কক্ষের দরজা না খুললে সন্দেহ হয় স্থানীয়দের। তাদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য তা ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। পারিবারিক কলহের কারণেই তারা আত্নহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে তদন্তের পর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *