কালীগঞ্জে শহীদ ময়েজউদ্দিন মেডিকেল ক্যাম্পে ৮ শতাধিক রোগীর বিনামূল্যে চিকিৎসা সেবা

Slider বাংলার সুখবর


কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: কালীগঞ্জে শহীদ ময়েজউদ্দিন মেডিকেল ক্যাম্পে গরিব, দুস্থ ও অসহায় ৮ শতাধিক রোগী বিনামূল্যে চিকিৎসা সেবা নিয়েছেন এবং পেয়েছেন ফ্রি ওষুধপত্র। মঙ্গলবার সকাল থেকে বুধবার পর্যন্ত দুইদিন ব্যাপী উপজেলার মোক্তারপুর ইউনিয়নের নোয়াপাড়া একপিএবি অফিসে বিশেষজ্ঞ চিকিৎসক ওই সব রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন। মঙ্গলবার সকালে শহীদ ময়েজউদ্দিন বিনামূল্যে মেডিকেল ক্যাম্পটি উদ্বোধন করেন মহিলা ও শিশু বিষয়ক সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি।
মেডিসিন, গাইনি, অর্থোপেডিকস ও শিশু বিশেষজ্ঞ চিকিৎসকরা মঙ্গলবার ও বুধবার সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত দুই দিন উপজেলার ৮ শতাধিক গরিব, দুস্থ ও অসহায় রোগীদের তারা চিকিৎসা সেবা দিয়ে থাকেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শরিফুল ইসলাম তোরণ, কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ছাদেকুর রহমান আকন্দ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. দেলোয়ার হোসেন দুলাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাকসুদ-উল আলম খান মাসুদ, মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এসএম আলমগীর হোসেনসহ দলের অঙ্গসংগঠনের নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *