শ্রীপুরে যুবকের মরদেহ উদ্ধার

Slider গ্রাম বাংলা


রাতুল মন্ডল শ্রীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার পৌর শহরের শ্রীপুর উত্তর পাড়া এলাকা থেকে মোকলেছুর রহমান (২২) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

(১২ অক্টোবর শনিবার) সকালে শ্রীপুর পৌর শহরের এলাকার ১নং ওয়ার্ডের কিত্তা পুকুরপাড় এলাকা থেকে ঝুলন্ত এ লাশ উদ্ধার করা হয়।

নিহত মোখলেছুর রহমান শ্রীপুর পৌর এলাকার সিরাজ উদ্দিন বয়াতির ছেলে।

স্বজন ও স্থানীয়দের বরাত দিয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস আই) আলাল উদ্দিন জানান, গত দুই বছর আগে মোখলেসের স্ত্রী তাকে ডিভোর্স দিয়ে বাপের বাড়ি চলে যায়। এরপর থেকে নিঃসঙ্গ জীবন কাটাতো মোখলেস ও স্থানীয় একটি কারখানায় চাকুরী করত।

গত রাতে পরিবারের সকলে ঘুমিয়ে গেলে রাতের কোন এক সময় নিজের ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন মোখলেস । পরে সকালে তাকে ডাকতে গিয়ে স্বজনরা তার লাশ ঝুলতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল লাশ উদ্ধার করে।ধারণা করা হচ্ছে মানষিক যন্ত্রণার কারণে হয়তো সে আত্নহত্যা করতে পারে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *