হাসপাতাল থেকে সম্রাটকে ছাড়পত্র, নেওয়া হচ্ছে কারাগারে

Slider রাজনীতি

ঢাকা:যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। শনিবার সকাল ১১টার দিকে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়ার পর কারাগারে ফেরত নেওয়া হচ্ছে।

ঢাকা কেন্দ্রীয় কারাগারে (কেরানীগঞ্জ) ডেপুটি জেলার জাহেদুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বন্যপ্রাণী সংরক্ষণ আইনে ছয় মাসের দণ্ডপ্রাপ্ত সম্রাটকে হাসপাতাল থেকে কারাগারে আনা হচ্ছে।

এর আগে গত বুধবার বুকে ব্যথা অনুভব করলে সম্রাটকে কারাগার থেকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

গত ১৮ সেপ্টেম্বর রাজধানীতে ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর আলোচনার আসে যুবলীগ নেতা সম্রাটের নাম। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যসহ অনেকের ধারণা ঢাকায় ক্যাসিনো ব্যবসার অন্যতম নিয়ন্ত্রক সম্রাট। এছাড়াও সম্রাটের বিরুদ্ধে টেন্ডারবাজি ও চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর কাকরাইলের ভূঁইয়া ম্যানশনে নিজের ব্যক্তিগত কার্যালয়ে অবস্থান নেন সম্রাট। সেখানে অবস্থানকালে শতাধিক সমর্থক তাকে পাহারা দিয়ে রাখেন। এরপর সম্রাটের অবস্থান নিয়ে রহস্যের সৃষ্টি হয়। পরে গত ৬ অক্টোবর কুমিল্লা থেকে সম্রাট ও তার সহযোগী আরমানকে আটক করা হয়। পরদিন রমনা থানায় দুটি মামলা করে র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *